জামালপুরে ইয়াবা সহ আটক-২ shomoybd24

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
বুধ, 23.08.2017 - 09:14 PM
Share icon
জামালপুর প্রতিনিধি ॥ জামালপুরে ইয়াবা সহ দু জনকে গ্রেফতার করেছে জামালপুর সদর থানা পুলিশ। গ্রেফতারককৃতরা হলেন কথিত সাংবাদিক মেঘলা ওরফে বিউটি ও তার স্বামী ইলিয়াস। গত বুধবার সন্ধ্যারাতে গোপন সংবাদের বিত্তিতে জামালপুর শহরের শহীদ হারুন সড়কে মেঘলার বাসায় অভিযান চালিয়ে ১০১ টি ইয়াবা সহ তাদের গ্রেফতার করা হয়।
জানা গেছে, জামালপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) মেহেদী হাসানের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) নূরুল ইসলাম ও জিকরুল ইসলাম, সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. রাসেল, সিরাজুল ইসলাম ও মো. জহিরসহ কয়েকজন পুলিশ সদস্য গোপন সংবাদের ভিত্তিতে আজ বুধবার রাত আটটার দিকে জামালপুর শহরের শহীদ হারুন সড়কে মুসলিমাবাদে এলাকায় কথিত সাংবাদিক মেঘলা ওরফে বিউটির (২৫) বাসায় অভিযান চালান।
অভিযানের সময় মেঘলা ওরফে বিউটি এবং তার স্বামী পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার কাছারিপাড়ার আব্দুল খালেদের ছেলে ইলিয়াসকে (৩৫) আটক করা হয়। পরে তাদের ঘরে তল্লাশি চালিয়ে ওয়ারড্রপের উপরে রাখা চশমার খাপের ভেতর থেকে ১০১টি  ইয়াবা উদ্ধার করা হয়।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিমুল ইসলাম বলেন, আটক দম্পতিকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে বৃহস্পতিবার সকালে মুখ্য বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হবে।
>>> এস.এম হোসাইন আছাদ,জামালপুর।
Share icon