শেরপুরের নকলায় টপ টেন ও টপ ফাইভ শিক্ষার্থীরা পেলেন প্রধান মন্ত্রীর ঈদ উপহার

স্টাফ রিপোর্টার
বুধ, 27.04.2022 - 04:42 PM
Share icon
Image

কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, শেরপুর ২ (নকলা-নালিতাবাড়ী) আসনের সাংসদ সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী নকলা উপজেলার সদরের পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নে ৮ম শ্রণির টপ টেন এবং ৯ম শ্রণির টপ ফাইভ শিক্ষার্থীর মাঝে প্রধান মন্ত্রীর দেয়া ঈদ উপহার হিসেবে থ্রী পিছ ও শাড়ী বিতরণ করেছেন। সেই সাথে ইউনিয়ন ও পৌরসভার সকল দ্বিতীয় শ্রেণীর প্রাথমিক বিদ্যালয় ও সমমান স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ১ হাজার টাকা নগদ অর্থ প্রদান প্রদান করেছেন।

মতিয়া চৌধুরী বুধবার দিনভর (নকলা-নালিতাবাড়ীর) বিভিন্ন ইউনিয়নে এসব ঈদ উপহার বিতরণ শেষে সন্ধ্যার পর নকলা পৌর এলাকায় মুক্তমঞ্চে মাননীয় প্রধাণ মন্ত্রীর ত্রাণ ভান্ডার থেকে এসব ঈদ উপহার বিতরণ করেন। একইসাথ অসহায় ও গরিব দুস্থদের মাঝে শাড়ী, টি শার্ট ও ট্রাউজার বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, নকলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, সহ-সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ ও উপজেলা চেয়ারম্যান শাহ্ মো. বোরহান উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক রেজাউল হক হীরা, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সামিউল হক মুক্তা, নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুশফিকুর রহমান, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার সম্পাদক আব্দুর রশিদ সরকার, শ্রম বিষয়ক সম্পাদক গোলাম হাফিজ সোহেল, তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক আনজুমান আরা রুমি।

উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেলসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share icon