জামালপুর সদর-৫ আসনে এমপি প্রার্থী মোজাফ্ফর হোসেনের মনোনয়ন ফরম সংগ্রহ 

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
রবি, 11.11.2018 - 03:29 AM
Share icon
Image

জামালপুর প্রতিনিধি ॥ বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি হয়েছে গত ৯ নভেম্বর থেকে। এ উপলক্ষে জামালপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও জামালপুর সদর-৫ আসনের আওয়ামী লীগের এমপি মনোনয়ন প্রত্যাশি আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি শুক্রবার বিকেলে ধানমন্ডি-৩ আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। 

 

মনোনয়ন ফরম সংগ্রহকালে তার সাথে জামালপুর সদর উপজেলার দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম মহসীনুজ্জামান, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, ইটাইল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এমদাদুল হক, আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামানসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের অর্ধশতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

জামালপুরের ভোটারদের সাথে কথা বলে জানা যায়, যে লোকের চাহিদা বলতে কিছু নেই, যার কোন লোভ লালসাও নেই, যে সব সময় গরীব-দুঃখী মানুষের পাশে থাকতে ভালবাসে এবং মুক্তিযুদ্ধের চেতনার দল বাংলাদেশ আওয়ামী লীগের প্রতি গভীর আনুগত্যপূর্ণ ব্যক্তি ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন সিআইপিকে মনোনয়ন দিলে বিএনপির শক্তিশালি প্রার্থীকে হারিয়ে নৌকার বিজয় ছিনিয়ে আনতে পারবেন। ভোটাররা এক প্রশ্নের জবাবে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর সদর-৫ আসন থেকে অনেকেই মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।  কিন্তু সদরবাসীর অতি পরিচিত মুখ জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন আছেন ব্যাপক আলোচনায়। ইতিমধ্যে তিনি দানবীর হিসেবে জামালপুরবাসীর কাছে পরিচিতও। ভোটাররা মনে করেন  নৌকার মাঝি যদি ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হতে পারেন তাহলে বিপুল ভোটে বিজয়ী হবেন।

 

এব্যাপারে আওয়ামী লীগ নেতা এমপি প্রার্থী ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন জানান, জামালপুর সদরবাসীর দোয়া ও ভালবাসায় আমি মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। তাদের ভালাবাসা যদি আমার সাথে সবসময় থাকে, তবে আমি মনে করি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা এই ভালবাসার মূল্যয়ন করবেন। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর সদর আসনে আওয়ামী লীগের নৌকার মাঝি আমি হবোই ইনশাআল্লাহ। তিনি আরও বলেন, আমি সব সময়ই গরীব-দুঃখী মানুষের পাশে থাকতে ভালোবাসি। আমি আমার সাধ্যমত গরিব-দুঃখী মানুষের পাশে থাকার পাশাপাশি জামালপুর সদরের আওয়ামী লীগের তৃনমূল নেতৃবৃন্দের পাশে থাকার চেষ্টা করি। তাই আমাকে সবাই নিজের কাছের মানুষ ভাবেন।

2 Attachments

 

 

Share icon