শেরপুরের শ্রীবরদী টেঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয় নিয়ে ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদ এবং সংবাদ সম্মেলন

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
বুধ, 06.11.2019 - 03:18 AM
Share icon
Image

নিজস্ব প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের টেঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্কুল কমিটির সভাপতির বিরুদ্ধে করা সংবাদ সম্মেলন ও মানববন্ধনের প্রতিবাদে পাল্টা মানববন্ধন করেছেন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু রায়হান। মঙ্গলবার বিদ্যালয়ের সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

সম্মেলনে লিখিত বক্তব্যে ওই প্রধান শিক্ষক জানান, এর পূর্বে তার এবং কমিটির সভাপতি বিরুদ্ধে ম্যানেজিং কমিটির কতিপয় সদস্যের সংবাদ সম্মেলনে উত্থাপিত অভিযোগ সত্য নয়। সেই অভিযোগের ভিত্তিতে করা সংবাদগুলোও উদ্দেশ্য প্রণোদিত। 

তিনি আরো বলেন, তার ও সভাপতি বিরুদ্ধে যে অর্থ আত্মসাতের কথা বলা হয়েছে তাও মিথ্যা। বিদ্যালয়ের বার্ষিক আয়-ব্যয়ের হিসাব সঠিক ভাবেই খাতাপত্রে সংরক্ষিত রয়েছে। অথচ কমিটির সদস্য মাহফুজুল হক ও গোলাম রসুল এবং সাথে আরেকজন বিদ্যালয়টি ভাবমূর্তি বিনষ্টে ষড়যন্ত্র করছেন। 

সংবাদ সম্মেলনে এসময় অন্যান্যদের মধ্যে রানী শিমুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদ রানা, সাবেক চেয়ারম্যান মেজবা উদ্দিন বখতিয়ার, সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক তারা, রানী শিমুল ইউনিয়ন যুবলীগ সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক নূর হোসেন উপস্থিত ছিলেন।

Share icon