শেরপুরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ জনকে কারাদন্ড

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
মঙ্গল, 09.06.2020 - 05:07 PM
Share icon
Image

বুলবুল আহম্মেদ, শেরপুরঃ শেরপুর জেলা প্রশাসন ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ মাদক বিরোধী  ভ্রাম্যমান আদালতের অভিযানে পৌরসভাধীন চাপাতলীর পাগলবাড়ী মহল্লার তিন মাদক ব্যবসায়ী ও সহযোগীকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড ও অর্থদণ্ড দেওয়া হয়েছে। 

৯ জুন মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক আনার কলি মাহবুবের নির্দেশে নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মোঃ মিজানুর রহমান, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আকলিমা আক্তার ও তামানা তাসবিহা, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ পরিচালক মশিউর রহমান সোহেলসহ অন্যন্য কর্মকর্তাগন শহরের চাপাতলীর পাগলবাড়ী মহল্লায় অভিযান পরিচালনা করে ওই তিন মাদক ব্যবসায়ী ও সহযোগীকে বিভিন্ন মেয়াদে অর্থ ও বিনাশ্রম কারাদন্ড দেন। 

মাদক ব্যবসায়ী ও সহযোগীদ্বয়রা  হলো, চাপাতলী পাগলবাড়ী মহল্লার মৃত খালেক মিয়ার ছেলে মোঃ হারুন অরফে মিসকিন (২৫) একই মহল্লার আব্দুল আওয়ালের ছেলে পারভেজ আহম্মেদ পাবেল(২৬) মৃত ফরহাদ হোসেনের ছেলে মোঃ ফকির হোসেন (৩০)। 

এদের মধ্যে হারুন অরফে মিসকিনকে ১ বছর বিনাশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা অর্থদন্ড, পারবেজ আহম্মেদ পাবেলকে ৮ মাস ও এক হাজার টাকা অর্থদন্ড, ফকির হোসেনকে ৪ মাস ও পাঁচশত টাকা অর্থদন্ড দেওয়া হয়। পরে ভ্রাম্যমান আদালতের কর্মকর্তাগন দন্ডপ্রাপ্তদের জেলা কারাগারে প্রেরন করেন। 

 

Share icon