জামালপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
রবি, 15.11.2020 - 02:23 PM
Share icon
Image

এস.এম হোসাইন আছাদ, জামালপুর॥ ঢাকা ও সিরাজগঞ্জের উপ-নির্বাচনে ভোট কারচুপি, অনিয়ম এবং বিএনপি নেতৃবৃন্দের নামে মিথ্যা, বানোয়াট মামলা দায়েরের প্রতিবাদে জামালপুরে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। রবিবার সকালে স্টেশন বাজারস্থ বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে জামালপুর জেলা বিএনপি।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল জামালপুর জেলা শাখার সহ-সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

জামালপুর জেলা বিএনপির দপ্তর সম্পাদক গোলাম রব্বানীর সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা সফিউর রহমান সফি, শহীদুল হক খান দুলাল, লোকমান আহাম্মেদ খান লোটন, আহসানুজ্জামান খান রুমেল, শফিকুল ইসলাম খান সজিব, আরিফ হোসেন বাহাজ, সেলিনা বেগম, জামালপুর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক, জেলা শ্রমিক দলের সভাপতি শেখ মো. আব্দুস সোবাহান, জেলা কৃষক দলের সিনিয়র সহ-সভাপতি সালেহীন মাসুদ মাস্টার, জেলা ছাত্রদলের সভাপতি মো. সোহেল রানা খান, জেলা মৎসজীবী দলের সভাপতি আব্দুল হালিম ও জেলা তাতী দলের আহ্বায়ক আনিসুর রহমান লুলু প্রমুখ।

বক্তারা বিএনপির নেতৃবৃন্দের নামে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। সেই সাথে ঢাকা ও সিরাজগঞ্জের উপ-নির্বাচন বাতিল করে পূনরায় নির্বাচনের দাবি জানান।

Share icon