শেরপুরে বাজিতখিলা উচ্চ বিদ্যালয়ের নামকরণ হলো আমির আলী সরকার উচ্চ বিদ্যালয়

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
মঙ্গল, 22.06.2021 - 10:09 AM
Share icon
Image

স্টাফ রির্পোটারঃ শেরপুর সদর উপজেলার ৩ নং বাজিতখিলা ইউনিয়নে অবস্থিত বাজিতখিলা উচ্চ বিদ্যালয়ের নতুন নাম দেওয়া হয়েছে আমির আলী সরকার উচ্চ বিদ্যালয়। ২১ জুন সোমবার এর উদ্বোধন করেন শেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।

পরে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বাজিতখিলা ইউপি চেয়ারম্যান আমির আলীর সভাপতিত্বে ও আমীর আলী সরকার উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোখলেসুর রহমান সেলিম এর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বাজিতখিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক এনামুল হক, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুপক, সাধারণ সম্পাদক নাজমুল ইসলামসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ। 

হুইপ আতিক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এই করোনা মহামারিতেও দেশের উন্নয়ন থেমে নেই, স্কুল, কলেজ, রাস্তাঘাট এর কাজ করে যাচ্ছি। সরকার অসহায় ও ভুমিহীদের বিনামূল্যে জমিসহ পাকা ঘর উপহার দিয়েছে । যতদিন আওয়ামীলীগ সরকার আছে এই উন্নয়নের দ্বারা অব্যাহত থাকবে।

Share icon