শেরপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
বুধ, 23.06.2021 - 02:11 PM
Share icon
Image

নিজস্ব সংবাদদাতাঃ মহান মুক্তযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। ১৯৪৯ সালের ২৩ জুন পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে পূর্ব পাকিস্তান আওয়ামী মুসলিম লীগ প্রতিষ্ঠার মধ্য দিয়ে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কারাগারে আটক ছিলেন। তাকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়।

আজ ২৩ জুন আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী। এই দিনটি উপলক্ষে শেরপুর জেলা আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচির আয়োজন করেছে। জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে জেলা আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে সকাল ৭ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি। পরে শেরপুর জিকে পাইলট উচ্চ বিদ্যালয়ের হল রুমে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,সদর উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, শেরপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মাজেদুল হক মিনু, সহ-সভাপতি আলহাজ্ব ফখরুল মজিদ খোকন,যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত দে ভানু, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবাশীষ ভট্টাচার্য, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, বশিরুল ইসলাম সেলু, উপ- দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব দুলাল উদ্দিন,শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামিম হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ এম.এ বারেক তোতা,শহর আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম জিপি, জেলা ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিল, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, শহর ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুপক, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, মাওলানা হযরত আলী আশরাফি, হুইপ কন্যা সাদিয়া রহমান অপি প্রমুখ।

Share icon