সীমান্তে মাদক ও চোরাচালন বন্ধে সরকার জিরো ট্রলারেন্স - রেঞ্জ ডিআইজি

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
বুধ, 17.11.2021 - 05:42 PM
Share icon
Image

শেরপুর প্রতিনিধি: ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার মো. হারুন অর রশিদ বলেছেন, সীমান্তে মাদক ও চোরাচালন বন্ধে সরকার জিরো ট্রলারেন্স, সেই হিসেবে পুলিশ কাজ করছে, নিয়মিত টহল দিচ্ছে সীমান্ত এলাকাগুলোতে। পাশাপাশি চোরকারবারীদের ধরতে নিয়মিত পুলিশ অভিযান চালাচ্ছে। বুধবার (১৭ নভেম্বর) দুপুরে শেরপুরের শ্রীবরদী থানা বার্ষিক পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব বলেন।

তিনি আরও বলেন, মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই লক্ষে আইজিপি মহোদয়ের নির্দেশে পুলিশ কাজ করে যাচ্ছে। এরমধ্যে অন্যতম হলো বিট পুলিশিং কার্যক্রম। এতে করে প্রতিটা বিটেই পুলিশ যাচ্ছে। কষ্ট করে মানুষকে কিন্তু কোন ভোগান্তি করতে হচ্ছে না। পুলিশই জনগণের কাছে পৌঁছে যাচ্ছে। আর এতে জনগণের সাথে পুলিশের সম্পর্ক আরও সুন্দর হচ্ছে। এছাড়া কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে জনগণের সাথে মিলেমিশে বিভিন্ন ধরণের টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে। পরিশেষে সবাইকে মাদক ও চোরাচালন বন্ধে এগিতে আসতে হবে। সবাই এগিয়ে আসলে এই দেশটা সুন্দর ও সমৃদ্ধ দেশে পরিণত হবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন, ডিআইজি’র স্টাফ অফিসার এসএসপি ইমরানুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখার ওসি রেজাউল করিম, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, রেঞ্জ অফিসের ইনপেক্টর (ক্রাইম) লুৎফুল কবিরসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা। পরে ডিআইজি, পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার থানা চত্বরে ফলের গাছ লাগান। এর আগে আদিবাসীদের ঐতিহ্যবাহী সংস্কৃতিতে বরণ করা হয় আমন্ত্রিত অতিথিদের। 
 

Share icon