শেরপুরে ৬৪ তম জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন হুইপ আতিক

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
বৃহস্পতি, 02.12.2021 - 10:39 AM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ ৬৩ বছর পেরিয়ে ৬৪ তে পা রেখেছেন জাতীয় সংসদের হুইপ, শেরপুর-১ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক। ১ ডিসেম্বর বুধবার তার ছিল ৬৪তম জন্মদিন। ১৯৫৭ সালের ওই দিনে তিনি শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের তৎকালীন প্রত্যন্তপল্লী বারঘরিয়া গ্রামের এক কৃষক পরিবারে জন্মগ্রহণ করেন তিনি।

এবারই প্রথম বৃহৎ পরিসরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বুধবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমিতে কেক কেটে হুইপ আতিউর রহমান আতিকের জন্মদিন পালন করেছেন দলীয় নেতা-কর্মীসহ ভক্ত-অনুরাগী ও শুভানুধ্যায়ীরা। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সংবর্ধনার জবাবে হুইপ আতিক বলেন, একসময়ের অজপাড়াগাঁ ও সাধারণ কৃষক পরিবার থেকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে পথ চলা শুরু করেছিলাম, আজও দীর্ঘ পথচলায় বঙ্গবন্ধুর আদর্শকে লালন করছি। শেখ হাসিনার নেতৃত্বে তার সেই আদর্শ বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। হাজার হাজার দলীয় নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ আমাকে ভালোবেসে তাদের আপন করে নিয়েছেন। আমিও তাদের ভালোবাসায় সিক্ত হয়ে আমৃত্যু সুখে-দুঃখে তাদের পাশে থাকার চেষ্টা করছি। সেইসাথে ছোট্ট শেরপুরকে পূর্ণাঙ্গ জেলা রূপায়নে কাজ করছি।

অনুষ্ঠানে হুইপ আতিককে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, নকলা উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, শ্রীবরদী উপজেলা চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার নজরুল ইসলাম, হুইপ আতিকের জ্যেষ্ঠ কন্যা ডা. শারমিন রহমান অমি, কনিষ্ঠ কন্যা সাদিয়া রহমন অপি প্রমুখ। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে হুইপপত্নী ইসরাত জাহান শান্তা, জেলা, উপজেলা, শহর ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের পাশাপাশি বিভিন্ন পেশাজীবী, সামাজিক-সাংস্কৃতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই বিভিন্ন ইউনিটের দলীয় নেতাসহ আইনজীবী সমিতি, চেম্বার অব কমার্স, প্রেসক্লাবসহ অন্যান্য সংগঠন-প্রতিষ্ঠানের তরফ থেকে হুইপ আতিককে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

Share icon