অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলো হিউম্যানিটি অফ শেরপুর

স্টাফ রিপোর্টার
শনি, 25.12.2021 - 08:16 PM
Share icon
Image

জেলায় হতদরিদ্র অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলো হিউম্যানিটি অফ শেরপুর। ২৪ ও ২৫ ডিসেম্বর সংগঠনটির পক্ষ হতে সদর উপজেলাসহ আরো ২ টি উপজেলায় কম্বল বিতরন করা হয়। 'মানবতার কল্যাণে' আমরা এই স্লোগানকে ধারন করে সকাল ১১ টায়  শ্রীবরদী উপজেলার সিংগাবরুনা মেঘাদল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১ শত ৫০ জনকে শীতবস্ত্র কম্বল তুলে দেওয়া হয়। এসময় কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ ও মানবাধিকার কর্মী ও জেলা ডায়াবেটিস সমিতির সভাপতি রাজিয়া সামাদ ডালিয়া। প্রিয় অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) গরীবের ডা. খ্যাত শারমিন রহমান অমি।

এরপর ২য় সেশনে ঝিনাইগাতী উপজেলার
রাংটিয়া উচ্চ বিদ্যালয় মাঠ আরো ১ শত ৫০ জনকে শীতবস্ত্র কম্বল তুলে দেওয়া হয়।

এছাড়াও স্বেচ্ছাসেবী সংগঠন হিউম্যানিটি অফ শেরপুরের পক্ষ হতে পৌরসভাধীন ধোপাঘাট, গৌরিপুর, কসবা ও চাপাতলি মহল্লায় ২ শত হতদরিদ্র পরিবারকে কম্বল প্রদান করা হয়। 

এবিষয়ে স্বেচ্ছাসেবী সংগঠন হিউম্যানিটি অফ শেরপুরের সভাপতি সামিউল ইসলাম চৌধুরী জানান, আমরা সবসময় মানবতার কল্যানে কাজ করে যাচ্ছি। এই সংগঠনটির পক্ষ হতে আমরা সকল স্বেচ্ছাসেবী মিলে অতীতেও বন্যার্ত, শীতার্ত, করোনায় কর্মহীনদের মাঝে ত্রান ও শীতবস্ত্র বিতরন করেছি। আগমী দিনগুলোতেও আমরা হিউম্যানিটি অফ শেরপুরের সকল কর্মী জেলাবাসীর জন্য কাজ করে যাব।

শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে অন্যানোদের মধ্যে সংগঠনটির সম্পাদক আবু সাইদ, সাংগঠনিক সম্পাদক লোকমান হেকিম, কোষাধক্ষ্য রাশেদুল ইসলাম পলাশ, সদস্য সাকিবুল হাসান, ফিরোজ মিয়া, সামিউল ইসলাম, তূষার আল নূর, মাহমুদুল হাসান রুবেল প্রমূখ উপস্থিত ছিলেন।

Share icon