জাকের পার্টির শেরপুর জেলা স্বেচ্ছাসেবক ফ্রন্টের সভাপতি হলেন মঞ্জু

স্টাফ রিপোর্টার
বুধ, 05.01.2022 - 07:34 PM
Share icon
Image

জাকের পার্টির সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক ফ্রন্ট শেরপুর জেলা কমিটির সাধারন সম্পাদক পদ হতে পদোন্নতি পেয়ে সভাপতি পদে নিয়োগ পেলেন মো. মঞ্জুরুল হক। গত ৩ জানুয়ারী জাকের পার্টির কেন্দ্রীয় কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জাকের পার্টির চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবক ফ্রন্ট এর কেন্দ্রীয় সভাপতি পীর আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী ওই পদের অনুমোদন দেন।  জাকের পার্টি এবং জাকের পার্টির সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক ফ্রন্টের স্বার্থে সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে গঠনতন্ত্রের ১৫ অনুচ্ছেদের "খ" ধারা মোতাবেক জাকের পার্টির সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক ফ্রন্ট শেরপুর জেলা কমিটির সাধারন সম্পাদক পদ হতে পদোন্নতির মাধ্যমে শেরপুর জেলা কমিটির সভাপতি পদে নিয়োগ প্রদান করা হয়েছে। 

আগামী ৩০ কার্য দিবসের মধ্যে জেলা এবং সকল থানা ও ইউনিয়ন সমূহের নতুন কমিটি গঠন করে চুড়ান্ত অনুমোদনের জন্য জাকের পার্টি স্বেচ্ছাসেবক ফ্রন্টের কেন্দ্রীয় দপ্তর বরাবর পেশ করার নির্দেশ প্রদান করা হয়েছে। 

Image

এবিষয়ে নতুন দায়ীত্বপ্রাপ্ত স্বেচ্ছাসেবক ফ্রন্টের সভাপতি মো. মঞ্জুরুল হক জানান, আমি জাকের পার্টির একজন কর্মী। পদ আমার কাছে বড় নয়। নিজেকে সাধারন একজন সদস্য মনে করে, আমার উপর পার্টির সকল অর্পিত দায়ীত্ব যথাযাথ ভাবে পালন করবো।

স্বেচ্ছাসেবক ফ্রন্টের সাবেক সভাপতি কাজী সরোয়ার জাহানকে বহিস্কারের ব্যাপারে নবনির্বাচিত সভাপতিকে প্রশ্ন করা হলে তিনি জানান, তিনি দলের বিভিন্ন কর্মকাণ্ডে সময় না দিয়ে উদাসীনতা করেছেন। তাছাড়াও দলের গঠনতন্ত্র না মেনে বিএনপি'র ইউনিয়ন কমিটিতে যোগদানের পাঁয়তারা করে আসছিলেন বলে আমাদের কাছে অভিযোগ আছে। সে কারণে তাঁকে দলের কেন্দ্র থেকে বহিষ্কার করা হয়েছে।

Share icon