রাষ্ট্রপতি পুলিশ পদকে ভূষিত হলেন নালিতাবাড়ীর মুস্তাফিজুর

নালিতাবাড়ি প্রতিনিধি
শনি, 22.01.2022 - 01:38 PM
Share icon
Image

অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরুপ বাংলাদেশ পুলিশের সম্মানজনক রাষ্ট্রীয় পদক 'রাষ্ট্রপতি পুলিশ পদক' (পিপিএম) এ ভূষিত হলেন নালিতাবাড়ীর ঐতিহ্যবাহী মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। বর্তমানে তিনি নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত আছেন।

মোস্তাফিজুর রহমান শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার ছালুয়াতলা গ্রামে ঐতিহ্যবাহী মুক্তিযোদ্ধা পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচিত কমান্ডার, সাবেক নালিতাবাড়ী কাকরকান্দি যৌথ ইউনিয়ন পরিষদ ও নালিতাবাড়ী সদর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তার বড় ভাই মোকছেদুর রহমান লেবু নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগে তিনি নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। আরেক বড় ভাই মোখলেছুর রহমান লিটন প্রতিষ্ঠিত ব্যবসায়ী।

মোস্তাফিজুর রহমান ছাত্রজীবনে নালিতাবাড়ী তারাগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক, সরকারি নাজমুল স্মৃতি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক, ময়মনসিংহ নাসিরাবাদ কলেজ থেকে স্নাতক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন। তিনি ২৭তম বিসিএস এ পুলিশ ক্যাডারে উত্তীর্ণ হয়ে বাংলাদেশ পুলিশে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগ দেন।

Share icon