বা‌জিত‌খিলা ইউ.পি’র সাবেক তিন বারের চেয়ারম‌্যান আব্দুল হান্না‌নের জানাযায় জনতার ঢল

স্টাফ রিপোর্টার
বুধ, 09.02.2022 - 10:17 PM
Share icon
Image

শেরপুর সদর উপ‌জেলার বা‌জিত‌খিলা ইউ‌নিয়‌নের সাবেক তিনবা‌রের নির্বা‌চিত চেয়ারম‌্যান আব্দুল হান্না‌নের জানাযা নামাজ ৯ ফেব্রুয়া‌রি বুধবার বা‌জিত‌খিলা ইউ‌পি চত্ত‌রে অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। মরহু‌মের জানাযা নামা‌জে ইমাম‌তি ক‌রেন তার জামাতা মাওলানা মোঃ খ‌লিলুর রহমান। বিশিষ্ট এই সমাজ সেবকের জানাযায় মানুষের ঢল নামে।

জানাযায় শেরপুর সদর উপ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যান মোঃ র‌ফিকুল ইসলাম, সা‌বেক উপ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যান মোঃ ছানুয়ার হো‌সেন ছানু , ই‌লিয়াস উ‌দ্দিন, ‌কামা‌রেরচর ইউপি চেয়ারম্যান মো. হা‌বিবুর রহমান হা‌বিব, মা‌লি‌ঝিকান্দা ইউ‌পি চেয়ারম‌্যান মোজা‌ম্মেল হক, শেরপুর জেলা কৃষক লীগের সভাপ‌তি মো. আব্দুল কা‌দির, বা‌জিত‌খিলা ইউ‌পি চেয়ারম‌্যান আব্দুল্লাহ আল হাসান খুররম, বা‌জিত‌খিলা ইউ‌নিয়ন আওয়ামীলীগ সভাপ‌তি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক এনামুল হক, সা‌বেক সভাপ‌তি মোস্তা‌ফিজুর রহমান মুক্তা, শেরপুর জেলা আইনজী‌বি স‌মি‌তির সা‌বেক সভাপ‌তি এড‌ভো‌কেট র‌ফিকুল ইসলাম আধারসহ সর্বস্ত‌রের মানুষ জানাযায় উপ‌স্থিত ছি‌লেন।

জানাযার পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, মরহুম আব্দুল হান্নান সা‌হেব এ অঞ্চ‌লে প্রবল জন‌প্রিয় একজন নেতা ছি‌লেন। তি‌নি তার সারাজীবন মানু‌ষের সেবায় কা‌টি‌য়ে‌ছেন কিন্তু বিনিময়ে কিছু চাননি।

তার মৃত্যুতে বা‌জিত‌খিলা ইউনিয়ন থেকে শুরু করে জেলা শহরে শো‌কের ছায়া নে‌মে এসেছে। মৃত্যুকালে তি‌নি এক পুত্র, তিন কন‌্যা ও স্ত্রী সহ অসংখ‌্য গুণগ্রাহী রে‌খে গে‌ছেন।

Share icon