নকলায় সিআইজির সদস্যদের মাঝে প্রদর্শনী প্রদান

নকলা প্রতিনিধি
মঙ্গল, 22.02.2022 - 06:55 PM
Share icon
Image

শেরপুরের নকলায় এনএটিপি-২ প্রকল্পের আওতায় মুরগি পালন সিআইজি সমিতির চার সদস্যের মাঝে প্রদর্শনী প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের সামনে প্রদর্শনীর জন্য বরাদ্দকৃত মুরগি, বিভিন্ন আসবাবপত্র, খাবার ও ঔষধ সুবিধাভোগিদের মাঝে প্রদান করা হয়।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ইউএলও) ড. মুহাম্মদ ইসহাক আলী প্রদর্শনী সুবিধাভোগিদের মাঝে এসব তুলেদেন। এসময় এনএটিপি-২ প্রকল্পের প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. ওয়ালিফা জাহানসহ এনএটিপি-২ প্রকল্পের ফিল্ড কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, উপ-সহকারী সম্প্রসারণ কর্মকর্তা মো. আসাদুজ্জামান মঞ্জু, মাঠ সহকারী জহিরুল হকসহ ভেটেরেনারী সার্জন, এলডিডি প্রকল্পের সম্প্রসারণ কর্মকতা, এনএটিপি-২ প্রকল্পের আওতায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত মুরগি খামারীগন উপস্থিত ছিলেন।

উপজেলা প্রাণিসম্পদ দপ্তর সূত্রে জানা গেছে, এসব প্রদর্শনী প্রাপ্তরা হলেন-  গনপদ্দী এলাকার মো. শফিকুল ইসলাম, ধনাকুশা পূর্বপাড়া এলাকার শাহিন মিয়া, উরফা এলাকার মরিয়ম আক্তার ও গৌড়দ্বার এলাকার ফরিদ মিয়া। উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ইউএলও) ড. মুহাম্মদ ইসহাক আলী জানান, এনএটিপি-২ প্রকল্পের আওতায় প্রদর্শনী সুবিধাভোগিদের মাঝে প্রতিজনে ১০টি করে উন্নত জাতের মুরগি, মুরগি রাখার ঘর ও প্রকল্প হতে বরাদ্দকৃত প্রাপ্ত প্রয়োজনীয় ঔষুধসহ মুরগির খাদ্য প্রদান করা হয়েছে।

Share icon