স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন আপ পরিচ্ছন্ন করলো ডিসি উদ্যান

শেরপুর প্রতিনিধি
শুক্র, 04.03.2022 - 09:14 PM
Share icon
Image

ক্লিন আপ শেরপুরের উদ্যোগে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান অনুষ্ঠিত হয়েছে। ৪ মার্চ শুক্রবার বিকেলে শেরপুর শহরের ডিসি উদ্যানের ওই পরিষ্কার পরিচছনতা অভিযানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থেকে উদ্বোধন করেন শেরপুরের জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ। ক্লিন আপ বাংলাদেশের ভাইস চেয়ারম্যান ও শেরপুর জেলা সমন্বয়ক আল আমিন রাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ বলেন, করোনা কালীন সময়ে এই টিম আমাদের সঙ্গে সেচ্ছা শ্রমে মানুষের বাড়ি বাড়ি খাবার সহ ঔষধ পৌছে দিয়েছে। এছাড়াও জেলার গুরুত্বপূর্ন স্থাপনা পরিষ্কার পরিচ্ছন্নতা সহ মানুষকে যত্র তত্র ময়না না ফেলতে উৎসাহিত করছে। এছাড়াও তিনি যত্রতত্র ময়লা না ফেলে নির্দিষ্ট স্থানে ময়লা ফেলে পরিবেশ সুন্দর রাখার আহবান জানান।

প্রিয় অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী বলেন, ক্লিন আপ শেরপুর টিম যেমন পরিচ্ছন্ন জেলা গড়তে কাজ করছে, ঠিক তেমনই করোনাকালীন সময়ে অক্সিজেন সেবাসহ শেরপুর তথা দেশের নানা কল্যাণকর কার্যক্রম চালিয়ে যাচ্ছে। নিশ্চয় তাদের কাজ প্রশংসার দাবি রাখে। জেলা পুলিশ তাদের পাশে থাকবে এবং সার্বিকভাবে সহযোগিতা করবে।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ডিসিপত্নী জান্নাতুল ফেরদৌস প্রিয়া, পুলিশ সুপার পত্নী কাজী মোমালিসা মারিয়া, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Share icon