শেরপুরে জুয়েলার্স সমিতির নয়া কমিটির নির্বাচন, সভাপতি মোহাম্মদ আলী, সম্পাদক সুশীল মালাকার

স্টাফ রিপোর্টার
শুক্র, 18.03.2022 - 03:34 PM
Share icon
Image

বাংলাদেশ জুয়েলার্স এ্যাসোসিয়েশনের (বাজুস) শেরপুর জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সর্বসম্মতিক্রমে আবারও সভাপতি নির্বাচিত হয়েছেন প্রবীণ ব্যবসায়ী মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রবীণ সাংবাদিক সুশীল মালাকার। ১৮ মার্চ শুক্রবার দুপুরে শহরের শহীদ বুলবুল সড়কস্থ শহীদ আব্দুর রশীদ মেমোরিয়াল একাডেমিতে বাজুস শেরপুর জেলা শাখার বিশেষ সাধারণ সভায় ওই কমিটি গঠন করা হয়। সভায় নতুন সভাপতি-সাধারণ সম্পাদকের মাধ্যমে পরামর্শক্রমে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত হয়।

এ উপলক্ষে নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সুশীল মালাকার, সহ-সভাপতি মো. শাজাহান মিয়া, সংগঠনের উপদেষ্টা এ্যাডভোকেট প্রদীপ কুমার সিং, প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, আওয়ামী লীগ নেতা মো. শামীম হোসেন, বাজুস শ্রীবরদী শাখার সভাপতি উজ্জল মহন্ত, সাধারণ সম্পাদক সাহাব আলী, ঝিনাইগাতী শাখার সভাপতি জাহিদুল হক, নালিতাবাড়ী শাখার সভাপতি গোবিন্দ, সাধারণ সম্পাদক জীবন কর্মকার, নকলা শাখার সাধারণ সম্পাদক সোলায়মান হোসেন প্রমুখ। 

সভায় বক্তারা বাংলাদেশে স্বর্ণশিল্পের আধুনিক রূপকার সায়েম সোবহান আনভীরের ভূয়সী প্রশংসা করেন। তারা বলেন, আনভীরের নেতৃত্বে বাংলাদেশের স্বর্ণশিল্পে নতুন মাত্রা যোগ হয়েছে। তার নেতৃত্বে স্বর্ণ ব্যবসায়ীরা ঐক্যবদ্ধ হয়েছে এবং সংগঠনের গতি ফিরে পেয়েছে। বেড়েছে স্বর্ণশিল্পীদের সম্মান। 

বিশেষ সভায় জেলা ও উপজেলা বাজুস নেতৃবৃন্দসহ সংগঠনের সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

Share icon