শেরপুরের শ্রীবরদীতে দিনমজুর হত্যায় ৫ জন গ্রেপ্তার - র‍্যাবের সংবাদ সম্মেলন

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
শুক্র, 25.03.2022 - 06:13 PM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ শেরপুরের শ্রীবরদীতে দিনমজুর হত্যা মামলায় প্রধান আসামী জিকো ও জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি রাজাসহ ৫ জন গ্রেপ্তার হয়েছে। বৃহস্পতিবার রাতে জেলা গোয়েন্দা পুলিশ মামলার আসামী ছাত্রলীগের সাবেক সহসভাপতি মিজানুর রহমান রাজাসহ ৪ জনকে গ্রেপ্তার করে।

এরপর র‌্যাব- ১৪ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানির একটি দল হত্যাকাণ্ডের প্রধান আসামী জাকির হোসেন জিকোকে গ্রেপ্তার করে।

ফলে এই হত্যাকাণ্ডে অভিযুক্ত মোট ৫ জনকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে। বুধবার রাতে জেলার শ্রীবরদী উপজেলার হালুয়াহাটির এলাকার শেখবর আলী জমিসংক্রান্ত বিরোধে খুন হন।

শুক্রবার দুপুরে র‌্যাব ১৪ এর জামালপুরস্থ কার্যালয়ে এ বিষয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে র‌্যাব। সম্মেলনে র‌্যাবের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকউজ্জামান গণমাধ্যমকর্মীদের কাছে খুন ও গ্রেপ্তারের বিষয়ে বিস্তারিত জানান।

কোম্পানি কমান্ডার আশিকউজ্জমান বলেন, বুধবার হত্যাকাণ্ডটি ঘটার পর ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। জমি সংক্রান্ত দীর্ঘদিনের বিরোধ ছিলো শেখবর আলী ও ওই এলাকার জাকির হোসেন জিকোর পরিবারের মধ্যে। সেই বিরোধেই খুন হন শেখবর আলী। খুনের পর মামলায় শেখবর আলীকে কুপিয়ে হত্যার অভিযোগ করা হয় জিকোসহ অন্যান্যদের বিরুদ্ধে। এ বিষয়ে ছায়াতদন্ত শুরু করার পর বৃহস্পতিবার রাতে শ্রীবরদী বালিজুড়ি এলাকার গহীণ অরণ্য থেকে মামলার প্রধান আসামী জিকোকে গ্রেপ্তার করে র‌্যাব ১৪ এর সিপিসি ১ এর দলটি।

এর আগে জেলা গোয়েন্দা পুলিশের হাতে গ্রেপ্তার হন এই মামলার অন্যতম আসামী জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মিজানুর রহমান রাজা। সাথে গ্রেপ্তার হন প্রধান আসামী জিকোর স্ত্রীসহ আরো ৩ জন।

শেখবর হত্যা মামলায় নিহতের ছোটভাই মাহফুজ বাদী হয়ে ২৪ জনের নামোল্লেখ করে মামলা করেন। মামলায় আরো ১৫ জন অজ্ঞাত আসামী রয়েছেন। 

Share icon