বিশিষ্ট শিল্পপতি ইদ্রিস মিয়ার দোয়া মাহফিলে মানুষের ঢল

স্টাফ রিপোর্টার
শুক্র, 25.03.2022 - 07:53 PM
Share icon
Image

বৃহত্তর ময়মনসিংহ বিভাগের বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী দানবীর মরহুম ইদ্রিস মিয়ার রোহের মাগফিরাত কামনায় ইদ্রিস গ্রুপ অব কোম্পানি প্রাঃ লিমিটেডের উদ্যোগে ২৫ মার্চ দুপুরে কোম্পানির প্রধান কার্যালয়ে  মিলাদ ও দোয়া মহফিল এবং মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়। দোয়া ও মিলাদ মাহফিলে সর্বস্তরের মানুষের ঢল নামে। তাদের প্রিয় মানুষ মরহুম ইদ্রিস মিয়ার জন্য সবাই দোয়া করেন এবং চোখের জলে তাদের ভালবাসার বহিঃপ্রকাশ ঘটান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশিদ, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হিরু প্রমুখ।  আকিজ গ্রুপের পরিচালক মহি উদ্দিন হেলিকপ্টারে উড়াল দিয়ে চলে আসেন তাদের প্রিয়জনের দোয়া মাহফিলে।

Image

এসময় অতিথিদের স্বাগত জানান, ইদ্রিস মিয়ার সহধর্মিণী ও কোম্পানির চেয়ারম্যান মিসেস রেহানা ইদ্রিস, একমাত্র পুত্র কোম্পানির পরিচালক তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ ইয়া জিহান, পরিবারের অন্যান্য সদস্যগণ, কোম্পানির এমডি জাহাঙ্গীর আলমসহ অন্যান্য কর্মকর্তাগণ। দোয়া পরিচালনা করেন ইদ্রিসিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাও: ফজলুর রহমান। শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক মানিক দত্তসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীগণ দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন। দোয়া শেষে শুরু হয় সর্বসাধারণকে মধ্যাহ্ন ভোজের। চলে একটানা সন্ধ্যা পর্যন্ত।

অনুষ্ঠানে আগত প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক বলেন, ইদ্রিস মিয়া শেরপুরের একটা মডেল। তার জীবন থেকে অনেক কিছু শিক্ষা নেয়ার আছে। তিনি একাধারে জিরো থেকে তার কর্মের মাধ্যমে শিল্পপতি, শিক্ষানুরাগী, দানবীর, সমাজ সেবক ছিলেন। তার মতো একজন মানুষের মধ্যে এতগুন কারোর মধ্যে নেই। আর আজ সর্বস্তরের মানুষের উপস্থিতিই প্রমান করে তিনি কতো জনপ্রিয় মানুুষ ছিলেন। তার মতো মানুষ শেরপুরে দ্বিতীয়জন কেউ নাই। তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ ইয়া জিহান, দোয়া মাহফিলে অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ জানান।

Share icon