শেরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত

নকলা প্রতিনিধি
বুধ, 30.03.2022 - 02:57 PM
Share icon
Image

শেরপুরের নকলা উপজেলায় বেপরোয়া মোটরসাইকেল দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহি রাব্বী আলম (২৫) ও ওয়াশিম (২৪) নামে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। 

রাব্বী আলম উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের মোছারচর এলাকার পল্লী চিকিৎসক আব্দুর রাজ্জাকের ছেলে ও নকলা সরকারি হাজী জালমামুদ কলেজে ডিগ্রী তৃতীয় বর্ষের শিক্ষার্থী এবং ওয়াশিম একই এলাকার রাজমিশ্রী ফারুক মিয়ার ছেলে ও একই কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

মঙ্গলবার (২৯ মার্চ) রাত পৌনে বারোটার দিকে মুজিব শতবর্ষ মঞ্চে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করে বাড়ি ফিরার পথে কায়দা এলাকার নকলা-চন্দ্রকোনা সড়কের পাগলি মার্কেট নামক স্থানে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে রাব্বী আলম মারা যায় এবং ওয়াশিম গুরুতর আহত হয়।

Image

বিজ্ঞাপন:

স্থানীয়রা রাব্বী আলম ও ওয়াশিমকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েগেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক রাব্বী আলমকে মৃত ঘোষণা করেন এবং ওয়াশিমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পরে ওয়াশিমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধিন অবস্থায় সে মারা যায়।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা ও বানেশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাজহারুল আনোয়ার মহব্বত ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Share icon