শেরপুরে কঠিন রোগে আক্রান্ত ১০৬ জন রোগীকে অনুদানের চেক বিতরণ

স্টাফ রিপোর্টার
রবি, 03.04.2022 - 10:05 PM
Share icon
Image

শেরপুরে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া আক্রান্ত ১০৬ জন রোগীর মাঝে অনুদানের চেক প্রদান করেছেন শেরপুর জেলা সমাজ সেবা অধিদপ্তর। ৩ এপ্রিল রবিবার দুপুর ১২টা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় অনুদানের চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক এটিএম আমিনুল ইসলামের সঞ্চালনায় চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ। এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও শেরপুর আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, শেরপুর সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা প্রমুখ।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, আজ জেলায় কঠিন রোগাক্রান্তদের মাঝে ৫০ হাজার টাকা করে মোট ৫৩ লাখ টাকার চেক বিতরণ করা হলো। সমাজ সেবা অধিদপ্তরের বিশেষ প্রকল্পের আওতায় প্রতিবছর এ ধরনের মুমূর্ষু রোগীদের মাঝে চিকিৎসার ব্যয়ভার বহন করা হয়। আমরা এই ধরনের মানুষের পাশে সব সময় আছি। এদের ছাড়াও কেও যদি অনুদানের যোগ্য থেকে থাকে তাদের এর আওতাধীন করা হবে।

এসময় সুবিধাভোগী রোগী, তাদের আত্মীয় স্বজন, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Share icon