নালিতাবাড়ীতে উপজেলা, পৌরশহর শ্রমিক দলের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
সোম, 18.04.2022 - 12:26 AM
Share icon
Image

নালিতাবাড়ী উপজেলা ও শহর শ্রমিকদলের উদ্যোগে ইফতার,দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭এপ্রিল) বিকেলে পৌরশহরের বাইপাস মোড় পল্লী বিদ‍্যুত অফিস সংলগ্ন মাঠে উপজেলা ও শহর শ্রমিকদলের আয়োজনে ইফতার,দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ বিভাগীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও নালিতাবাড়ি উপজেলা শ্রমিকদলের সভাপতি হুমায়ুন কবীরের সভাপতিত্বে বক্তব্য রাখেন শেরপুর জেলা শ্রমিকদলের সভাপতি শওকত হোসেন, শেরপুর জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক আশরাফুল আলম জুন, শেরপুর জেলা বিএনপি'র যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি শফিকুল ইসলাম মাসুদ, জেলা তাঁতিদলের সভাপতি লালন মোল্লা সহ জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

 

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা যুবদলের আহবায়ক গোলাম কিবরিয়া মাকসিম,শহর বিএনপির যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম রিপন, আলী আকবর চান্দু, মোফাজ্জল হোসেন সদস্য ময়মনসিংহ বিভাগীয় শ্রমিকদল ও সিনিয়র সহ সভাপতি নালিতাবাড়ী উপজেলা শ্রমিক দল,সহ সভাপতি রিয়াজুর মুন্সি, কামাল হোসেন , শাহাদাত হোসেন সামাদ সদস্য ময়মনসিংহ বিভাগীয় শ্রমিকদল ও সাধারণ সম্পাদক নালিতাবাড়ী উপজেলা শ্রমিকদল,উপজেলা শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, সোহেল মন্ডল,নাজমুল ইসলাম, আহম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক শাজাহান হোসেন,

লুৎফর রহমান হিরা, শ্রমিকদলের নালিতাবাড়ী পৌর শাখার ছফর উদ্দিন সফর সভাপতি,

মাসুদুর রহমান মাসুদ সিনিয়র সহ সভাপতি,

নূর মোহাম্মদ সাধারণ সম্পাদক, জাহাঙ্গীর আলম যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, রবিউল ইসলাম

রুহুল আমিন প্রমুখ।

 

মুসলিম উম্মাহর শান্তি কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। এতে ইফতার মাহফিলে বিএনপি সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীগণ অংশ নেন।

Share icon