শেরপুরে সেচ্ছাসেবক লীগের আয়োজনে ইফতার বিতরণ

স্টাফ রিপোর্টার
শুক্র, 22.04.2022 - 08:56 PM
Share icon
Image

বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ শেরপুর জেলা শাখার উদ্যোগে জনসাধারণের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। ২২ এপ্রিল শুক্রবার বিকেলে শেরপুর জেলা শহরের খোয়ারপাড় এলাকার শাপলা চত্বর মোড়ে ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

জেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মনির উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ন আহ্ববায় অজয় কুমার চক্রবর্তী জয় ও যুগ্ন আহ্বায়ক আলহাজ্ব খুরশেদ আলম ইয়াকুবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর শহর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবুল কাশেম, সাধারন সম্পাদক প্রকাশ দত্ত। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শেরপুর জেলা আওয়ামীলীগের উপদপ্তর বিষয়ক সম্পাদক বিনয় কুমার সাহা,  ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলামিন বাদশা প্রমুখ।

 

Image

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন বলেন, গবিরদের মাঝে আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন সব সময় কাজ করছে। প্র্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে সেচ্ছাসেবকলীগ মাসব্যাপী ইফতার বিতরন করছে। এছাড়াও তিনি দলমত নির্বিশেষে সবাইকে গরীবদের পাশে এগিয়ে আশার জন্য আহ্বান জানান।

আলোচনা অনুষ্ঠানের পর দেশ ও জাতীর কল্যাণে দুআ শেষে জনসাধারনের মাঝে ইফতার বিতরণ করা হয়। 

Share icon