শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন

সাইফুল ইসলাম, ঝিনাইগাতী প্রতিনিধি
বুধ, 20.04.2022 - 10:44 AM
Share icon
Image

শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ সরকারি তিতুমীর কলেজ শাখা কমিটি গঠিত হয়েছে। শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টা মো. মিজানুর রহমান ও মো. আজিজুল ইসলাম এর সাক্ষরিত কমিটিতে ইদ্রিস আলীকে সভাপতি এবং রাকিবুল হাসানকে সাধারণ সম্পাদক করে ১২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠনের মধ্যদিয়ে ওই তালিকা প্রকাশ করা হয়েছে। গত ১৯ এপ্রিল মঙ্গলবার সরকারি তিতুমীর কলেজের হল রুমে আয়োজিত ২০২২/২৩ ইং সালের ১ বছর মেয়াদী নতুন পূর্ণাঙ্গ ওই কমিটি গঠন করা হয়।

কমিটিতে অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সাজ্জাদুল ইসলাম, সহ- সভাপতি এম আর রবিন, সাইফুল স্বপন, জসিম আহমেদ, শাকিল আহমেদ, আরিফুল ইসলাম, এসএম লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক শরাফত হোসেন সিফাত, বিশাল দত্ত, মোস্তাইন বিল্লাহ তোয়াহা, রাকিবুল হাসান রাকিব সাংগঠনিক সম্পাদক অভিষেক পাল দ্বিপ,শাহরিয়ার শান্ত, মো. সাগর হাসান প্রমুখ।

Image

উল্লেখ্য, তিতুমীরস্থ শেরপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদ এই সংগঠনটি ২০১৮ সালে প্রতিষ্ঠত হওয়ার পর থেকে সফলতার সাথে বিভিন্ন শিক্ষামূলক, কল্যাণমুখী, সেবামূলক, স্বেচ্ছাসেবী কাজ করে আসতেছে। এই ভ্রাতৃপ্রতীম সংগঠনটি শেরপুর থেকে আগত বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার্থীদের সহযোগিতা করা, তাদের জন্য নিরাপদ আবাসন, গাইডলাইন সুনিশ্চিত করা এছাড়াও জরুরী রক্তের প্রয়োজনে রক্তদানে সহযোগিতা করা হয়। শেরপুর জেলা থেকে সরকারি তিতুমীর কলেজে অধ্যয়ণরত সকল শিক্ষার্থীদের মাঝে পারস্পরিক সহযোগিতামূলক মনোভাব তৈরিতে সেতুবন্ধন হিসেবে কাজ করে আসছে। নবগঠিত কমিটির সফলতা কামনা করে স্বাগত জানিয়েছেন তিতুমীরস্থ শেরপুর জেলা ছাত্র সংসদের উপদেষ্টা মণ্ডলী মো. রিপন মাহমুদসহ জেলার বিভিন্ন সংগঠন ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ।

Share icon