শেরপুর রিপোর্টার্স ইউনিটি'র কমিটি গঠন - সভাপতি মারুফ, সম্পাদক তারিকুল

স্টাফ রিপোর্টার
শনি, 23.04.2022 - 06:31 PM
Share icon
Image

পেশাগত মান উন্নয়নে ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের শপথ নিয়ে শেরপুরের তরুন সাংবাদিকদের ঐক্যবদ্ধতায় প্রতিষ্ঠা হয়েছে "শেরপুর রিপোর্টার্স ইউনিটি"। শুক্রবার রাতে শহরের শহীদ বুলবুল সড়কস্থ কাকলি সমিতি’র কার্যালয়ে ২৫ সদস্যের "শেরপুর রিপোটার্স ইউনিটি" (এসআরও) কমিটি’র সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে আনন্দ টিভি’র মারুফুর রহমান এবং দৈনিক দেশের কন্ঠের তারিকুল ইসলাম।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি দৈনিক যায়যায় দিনের তপু সরকার হারুন, দৈনিক ঢাকা প্রতিদিন'র ইউসুফ আলী রবিন, দৈনিক বাংলার নবকণ্ঠ'র মো. এনামুল হক ও দৈনিক বণিক বার্তা'র মোহাইমিনুল ইসলাম হুমায়ুন, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক স্বদেশ বিচিত্রা’র মো. ইসমাইল হোসেন, দৈনিক প্রথম কাথা’র মো. আলমগীর হোসেন ও দৈনিক দেশ সেবা’র মো. সুলতান হোসাইন, সাংগঠনিক সম্পাদক দৈনিক জনতা'র ইস্তেহার’র কাকন সরকার, সহ সাংগঠনিক সম্পাদক দৈনিক বাংলাদেশের আলো’র মো. শাহিনুর রহমান পনির ও দৈনিক বাংলাদেশ সমাচার’র মো. ফজলুল করিম, কোষাধ্যক্ষ দৈনিক আলোকিত সকাল’র মনিরুজ্জমান মনির,

Image

দপ্তর সম্পাদক দৈনিক সময়ের কাগজ’র মো. মনিরুজ্জামান মনির, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দৈনিক শিরোমণি’র বিল্লাল হোসেন সোহাগ, সাহিত্য বিষয়ক সম্পাদক দৈনিক ভোরের সময়’র মো. রাশেদুল ইসলাম রাশেদ, প্রচার ও প্রকশনা সম্পাদক সাপ্তাহিক বাংলাদেশ বার্তা’র মেহেদী হাসান শামীম, ধর্ম বিষয়ক সম্পাদক দৈনিক মাতৃভূমি'র খবর’র মো. ফয়েজুর রহমান, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক দৈনিক আমার ডাক’র মো. রাজন মিয়া। 

এছাড়া ৬ জন নির্বাহী সদস্যের মধ্যে দৈনিক ভোরের চেতনা’র নূর-ই-আলম চঞ্চল, দৈনিক দেশ রুপান্তর'র শফিউল আলম সম্রাট, দৈনিক স্বাধিন সংবাদ’র মো. নাজমুল আলম, দৈনিক উর্মি বাংলা প্রতিদিন’র খাইরুল ইসলাম, দৈনিক জামালপুর কণ্ঠ’র রিতেশ কর্মকার এবং দৈনিক স্বদেশ প্রতিদিন’র মো. মোক্তারুজ্জামান মুক্তা।

Share icon