শেরপুরে র‌্যাবের অভিযানে ১০১ বোতল ফেনসিডিলসহ আটক ১

স্টাফ রিপোর্টার
রবি, 01.05.2022 - 08:26 PM
Share icon
Image

শেরপুরে র‌্যাবের অভিযানে ১০১ বোতল ফেনসিডিলসহ ১ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১লক্ষ ৫১হাজার ৫শত টাকা। ১লা মে রবিবার দুপুর ১টা ৩০ মিনিটে ওই অভিযান পরিচালিত হয়।

র‌্যাব সূত্রে যানা যায়, ১লা মে রোববার দুপুর ১টা ৩০ মিনিটে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এমএম সবুজ রানার উপস্থিতিতে শেরপুর পৌর শহরের খোয়ারপাড় সংলগ্ন শাপলা চত্বরের পূর্বপার্শ্বে ঝিনুক হোটেল এর সামনের পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১০১ বোতল ফেনসিডিলসহ ১ মাদক কারবারীকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। আটককৃতের নাম বঙ্কিম চন্দ্র কুচ (২৭)। সে ঝিনাইগাতী উপজেলার নয়া রাংটিয়া এলাকার মৃত জগত চন্দ্র কুচের ছেলে।

র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। তার বিরুদ্ধে শেরপুর সদর থানায় মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে।

Share icon