ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
সোম, 09.05.2022 - 09:03 PM
Share icon
Image

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৯ মে সোমবার এই সম্মেলন সকাল ১১ টায় উদ্বোধনের কথা থাকলেও সম্মেলনের ভেন্যু পরিবর্তন করার কারণে বিকাল ৪টায় সম্মেলনের উদ্বোধন করা হয়। উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইগাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস‌এম‌এ ওয়ারেজ নাইম। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আমিরুজ্জামান লেবু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং ও শেরপুর -৩ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আলহাজ্ব একেএম ফজলুল হক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি।

এছাড়াও অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক মো. হুমায়ূন কবির রুমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কিবরিয়া লিটন, শ্রীবরদী পৌর মেয়র আলহাজ্ব মোহাম্মদ আলী লাল, নালিতাবাড়ী পৌরসভার মেয়র মো. আবু বকর সিদ্দিক সহ জেলা ও উপজেলা পর্যায়ের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল ২০১৪ সালের ১৪ ডিসেম্বর। সেই সম্মেলনে এস‌এম‌এ ওয়ারেজ নাইমকে সভাপতি ও মো. আমিরুজ্জামান লেবুকে সম্পাদক করা হয়েছিল। পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন হয়েছিল তারও প্রায় তিন বছর পর ২০১৭ সালের ১১মার্চ।

Share icon