শেরপুরে পূর্ব শত্রুতার জের ধরে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 17.05.2022 - 01:13 PM
Share icon
Image

শেরপুর জেলা শহরের পৌরসভার কসবাকাঠগড় মহল্লায় পূর্ব শত্রুতার জের ধরে ১৩ মে শুক্রবার দুপুরে একই মহল্লার মৃত ইছা সেখের ছেলে মো. ইসমাইল হোসেন (৩২), মো. দেলোয়ার ওরফে দিয়াল (৩৫) সহ অপরাপর ভাইসহ অন্যান্যরা প্রতিবেশী মো. মজিবর রহমান ওরফে ধনার ছেলে মো. আলতাফ হোসেন (৫৫) ও তার স্ত্রী মোছা. আছমা বেগম (৪৫) কে মাথায় কুপিয়ে গুরুতর জখম করেছে। আহত স্বামী-স্ত্রীকে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে শেরপুর পৌরসভার কসবা কাঠগড় মহল্লার বাসিন্দা মৃত ইছা সেখের ছেলে মো. ইসমাইল হোসেন, মো. দেলোয়ার ওরফে দিয়াল, মো. এমরান সহ একই পরিবারের নারী-পুরুষসহ ৭/৮ জন দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে প্রতিবেশী মো. আলতাফ হোসেনের বশত বাড়িতে সন্ত্রাসী হামলা চালায়। এসময় ওই সন্ত্রাসীদের বাধা দিতে গেলে আলতাফ হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে জখম করে। এছাড়াও তার স্ত্রী আছমা বেগমকেও আহত করে বীর দীপে চলে যায়। পরে আহতদের উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় আহত আলতাফ হোসেনের বড় ভাই মো. আবু বক্কর সিদ্দিক ওরফে রতন বাদী হয়ে ৭ জনকে চিহ্নিত করে এবং আরো ২/৩ জনকে অজ্ঞাত আসামী করে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহাম্মদ সত্যতা নিশ্চিত করে বলেন, সদর থানায় মামলা রজু করা হয়েছে। যার মামলা নং- ৩০, তাং ১৪/৫/২০২২।

Share icon