শেরপুরের শ্রীবরদীতে হার‌পিক পানে শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ রিপোর্টার
বুধ, 01.06.2022 - 06:16 PM
Share icon
Image

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে হার‌পিক পানে এক শিক্ষার্থীর মৃত্যুর খবর পাওয়া গেছে। ১ জুন বুধবার বিকেলে ময়মনসিংহ মে‌ডি‌ক্যাল কলেজ হাসপাতালে চি‌কিৎসাধীন অবস্থায় তি‌নি মারা যান। নিহত সা‌ব্বির সাতানী শ্রীবরদী এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে। সে শেরপুর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা সম্পন্ন করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সা‌ব্বির নিজ বাড়ির বাথরুমে গিয়ে হার‌পিক পান করে। প‌রিবারের সদস‌্যরা প্রথমে তাকে শ্রীবরদী উপজেলা হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চি‌কিৎসক সাব্বিরকে দ্রুত ময়মন‌সিংহ মে‌ডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। তবে দ্রুত সময়ের মধ্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলেও শেষ রক্ষা হয়নি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সাব্বিরের।

সাব্বিরের মৃত্যুর ব্যাপারে তার খালাতো ভাই শ‌ফিকুল ইসলাম বলেন, বেশ কিছুদিন যাবৎ মানসিক ভাবে বিপর্যস্ত ছিলো সাব্বির। টানা কয়েকদিন সে ঘুমহীন ছিল বলেও জানান তিনি।

মৃত্যুর ঘটনার সত‌্যতা নি‌শ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এই ঘটনায় আমরা অবগত হয়েছি। হত্যার প্রকৃত কারন নির্ধারণে আমরা কাজ করছি এবং আইনগত কিছু প্রক্রিয়া চলমান। বিস্তারিত পরে জানানো হবে।

Share icon