শেরপুর পৌর সভার ৮১ কোটি টাকার বাজেট ঘোষনা

স্টাফ রিপোর্টার
রবি, 26.06.2022 - 02:08 PM
Share icon
Image

শেরপুর পৌর সভার ২০২২-২৩ অর্থ বছরের প্রায় ৮১ কোটি টাকার বাজেট ঘোষনা করা হয়েছে। ২৬ জুন রোববার দুপরে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ বাজেট ঘোষনা করেন পৌর মেয়র গোলাম কিবরিয়া লিটন। 

বাজেটে নিজস্ব তহবিল থেকে সম্ভাব্য আয় ধরা হয়েছে ১৬ কোটি ৫৭ লক্ষ ৭৩ হাজার ৪০২.৫২ টাকা ও ব্যয় ধরা হয়েছে ১৫ কোটি ৬৯ লক্ষ ৭০ হাজার টাকা এবং সরকারী মঞ্জুরী, তৃতীয় নগর পরিচালনা ও অবকাঠামো উন্নতি করন প্রকল্প, জলবায়ু প্রকল্প, ডিপিপি, এমজিএসপি এবং মূলধনসহ ৬৪ কোটি ৬০ লক্ষ ৪ হাজার ৩৬৫ টাকা আয় ও ৫৪ কোটি ৮৭ লক্ষ ৬১ হাজার টাকা সহ মোট ৮১ কোটি ১৭ লক্ষ ৭৭ হাজার ৭৬৭.৫২ টাকা ধরা হয়েছে।

এসময় প্রধান বক্তা জেলা পরিষদের প্রশাসক হুমায়ুন কবির রুমান, অতিথিদের মধ্যে এডিসি (সার্বিক) মুক্তাদিরুল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার এবি সিদ্দিক, সদর উপজেলার চেয়ারম্যান রফিকুল ইসলাম, প্যানেল মেয়র মো. নজরুল ইসলাম, পৌর সচিব বজলুল করিম বাপ্পী, নির্বাহী প্রকৌশলী দেওয়ান রেজাউল করিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পিপি চন্দন কুমার পাল, সহ সভাপতি ফকরুল মজিদ, সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম হিরু, জেলা মহিলা আওয়ামী লীগের সভপতি সামছুন্নাহার কামালসহ পৌর সভার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারি, স্থানীয় বিভিন্ন সমাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেত্ববৃন্দ, সুধি সমাজ, প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Share icon