ঝিনাইগাতীতে দি প্যাসিফিক ক্লাবের নয়া কমিটি গঠিত

সাইফুল ইসলাম, ঝিনাইগাতী প্রতিনিধি
বৃহস্পতি, 14.07.2022 - 02:40 PM
Share icon
Image

শেরপুরের ঝিনাইগাতীতে দি প্যাসিফিক ক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার রাতে অরাজনৈতিক সংগঠন দি প্যাসিফিক ক্লাব এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে আনুষ্ঠানিক ভাবে ৮ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটির ঘোষণা করা হয়। নতুন এ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন আবু রায়হান জুয়েল এবং সাধারণ সম্পাদক মো. রকিবুল ইসলাম রোকন।

এছাড়াও সহ সভাপতি -শ্রী হরিপদ রায়, সহ সাধারণ সম্পাদক মেহেদী হাসান মামুন, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মামুন, কোষাধ্যক্ষ ইমন খান, প্রচার ও দপ্তর সম্পাদক শ্রী বিকাশ বর্মন, কার্যকারী সদস্য শাহ আলী আরিফ। বুধবার রাতে দি-প্যাসিফিক ক্লাব এর পক্ষথেকে ঝিনাইগাতী প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করা হয়। 

দি-প্যাসিফিক ক্লাবের সভাপতি আবু রায়হান জুয়েল বলেন, ২০০১ সালে দি-প্যাসিফিক ক্লাব গড়ে তোলা হয়। এ প্রতিষ্ঠানের পক্ষথেকে অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো, পাহাড়ী শীতার্তদের মাঝে কম্বল বিতরণ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বৃক্ষরোপণ কর্মসূচি এছাড়াও প্যাসিফিক গেইমস, ফুটবল ও ক্রিকেট সহ বিভিন্ন খেলাধুলা, প্যাসিফিক কনসার্ট, বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, দরিদ্র সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের প্রতি বছর বিনামূল্যে ফর্ম ফিলআপ ও দরিদ্র সুবিধাবঞ্চিতদের বিনামূল্যে বই বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবাসহ সামাজিক বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করে আসছে বলেও জানান তিনি।

Share icon