শেরপুরে যুবদল নেতা ধনি হত্যার বিচার দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
শনি, 16.07.2022 - 03:51 PM
Share icon
Image

যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনি হত্যার প্রতিবাদে এবং খুনিদের বিচারের দাবিতে যুবদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শেরপুর সদর থানা যুবদল ও শহর যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৬ জুলাই শনিবার দুপুরে প্রতিবাদ মিছিলটি জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলের বাসার সন্মুখ রাস্তা থেকে বের হয়ে জেলা শহরের নিউমার্কেটস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. আতাহারুল ইসলাম আতা বলেন, অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করতে হবে। শুধু বদিউজ্জামান ধনি নয় এই সরকারের আমলে যত গুম খুন হয়েছে তার বিচার চাই। এছাড়াও অন্যান্য বক্তারা ধনি হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং দ্রুত সময়ে এই হত্যার সাথে জড়িতদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানান।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন শেরপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. আতাহারুল ইসলাম আতা, সদর থানা যুবদলের আহ্বায়ক পারভেজ আহাম্মদ, থানা যুবদলের সদস্য সচিব আওয়াল সরকার, শহর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাহিদুল হক জায়দুল, সদস্য সচিব আবু আছরাব রনি প্রমুখ।

Share icon