৬ মাসেই জনপ্রিয়তা শীর্ষে এম এ জলিল

স্টাফ রিপোর্টার
বুধ, 27.07.2022 - 11:18 PM
Share icon
Image

প্রতি‌টি মানুষেরই স্বপ্ন থাকে কিন্তু স্বপ্নের পথে পা বাড়ালেই একের পর এক আসতে থাকে প্রতিবন্ধকতা। তবে সৎ উদ্দেশ্য নিয়ে আত্মবিশ্বাসীরা সব বাধা ডি‌ঙ্গিয়ে ঠিক‌ই সাফল্যে পেয়ে যান। এমনই সফল এক সমাজ সেবক শেরপুরের শ্রীবরদী উপজেলার ১০ নং গড়জ‌রিপা ইউ‌নিয়নের চেয়ারম‌্যান এমএ জ‌লিল। ২০২১ সালের ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচনে ১০ নং গড়জ‌রিপা ইউ‌নিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহন করে বিপুল ভোটের ব্যাবধানে চেয়ারম‌্যান নির্বা‌চিত হন তিনি।

চেয়ারম‌্যান নির্বা‌চিত হয়ে এলাকার উন্নয়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন তিনি। মেয়াদকালের মাত ৬ মাস অতিবাহিত হলেও এর‌ই মধ্যে তিনি চাউ‌লিয়া বাজার হতে চাউ‌লিয়া কও‌মি মাদ্রাসা পর্যন্ত রাস্তা সি‌সি ঢালাই, গোপাল‌খিলা উচ্চ বিদ‌্যালয়ের শ‌হিদ মিনার নির্মাণ, গোপাল‌খিলা ইটের সলিং রাস্তা, ইউ‌নিয়ন প‌রিষদ ভবন সংলগ্ন জায়গায় মা‌টি ভরাট, কৃষক‌দের মাঝে বিনামূ‌ল্যে স্প্রে মে‌শিন প্রদান, বি‌ভিন্ন সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যালয়ের শিক্ষা‌র্থি‌দের মা‌ঝে টি‌ফিন বক্স বিতরন, দ‌রিদ্র প‌রিবা‌রের মা‌ঝে টিউি‌বও‌য়েল স্থাপন ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ সহ নানা কাজ বাস্তবায়ন করেছেন ।

এ ব‌্যাপা‌রে চেয়ারম‌্যান এমএ জ‌লিল জানান, জনগ‌নের ভো‌টে চেয়ারম‌্যান নির্বা‌চিত হ‌য়ে‌ছি। জনসেবার মাধ‌্যমেই মানুষের ভালোবাসার প্রতিদান দি‌তে চাই। তিনি আরও বলেন, জনগণ থেকে প্রত্যাখ্যাত হয়ে কিছু অসাধু ব‌্যক্তি আমার সুনাম নষ্ট করতে এবং জনগণকে বিভ্রান্ত করতে পায়তারা করছেন। কিন্তু তারা কখনো সফল হতে পারবেনা। জনগণ আমার পাশে আছেন, আ‌মিও সবসময় জনগনের পাশে থাকব ইনশাআল্লাহ।

Share icon