উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে শোক দিবসের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 16.08.2022 - 06:21 PM
Share icon
Image

শেরপুরে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শেরপুর সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৬ আগষ্ট মঙ্গলবার সকালে জেলা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত শোক সভায় সভাপতিত্ব করেন শেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি) মো. মুকতাদিরুল আহমেদ। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার আক্রাম হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা এএসএম নুরুল ইসলাম হিরু প্রমুখ।

Image

এসময় জাতীয় পিতাসহ তার পরিবারের হত্যার ঘটনা বর্ণনা করে বক্তব্য রাখেন, প্রধান অতিথি, বিশেষ অতিথি ও আমন্ত্রিত অতিথিরা। এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও আন্ধারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাজ্জাক আলী, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির শেরপুর সদর উপজেলা শাখার সভাপতি ও গণই ভরুয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসরাত জাহান সম্পা, নিছামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মো. আনিছুর রহমান প্রমুখ।

পরে উপজেলায় কর্মরত সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের নিয়ে দুআ পরিচালনা করা হয়।

Share icon