ঝিনাইগাতীতে গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
রবি, 21.08.2022 - 10:15 PM
Share icon
Image

শেরপুরের ঝিনাইগাতীতে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ২১ আগস্ট ২০০৪ ভয়াবহ গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

রোববার বিকেলে যথাযোগ্য মর্যাদায় উপজেলা পরিষদ হল রুমে এ সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম। 

ঝিনাইগাতী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব খলিলুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সদ্য বিলুপ্ত কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব হারুন উর রশীদ এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক এস এম আমিরুজ্জামান লেবু।

উপজেলা আওয়ামী লীগের সদ্য বিলুপ্ত কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মজিবর রহমান,উপজেলা তাতি লীগের আহ্বায়ক সারোয়ার হোসেন,উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. মশিউর রহমান প্রমুখ। 

আলোচনা সভায় প্রধান অতিথি আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম তিনি বক্তব্যে বলেন আজকের ২১ শে আগস্ট এই দিনে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলা চালায় সন্ত্রাসীরা। এখনো হামলাকারীদের ষড়যন্ত্র থেমে নেই। 

আর তাই নেতাকর্মীদের এ ব্যাপারে সচেতন থাকতে হবে ওই সভা থেকে দলের সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে বলেন, দলের সবাইকে ঐক্যবদ্ধ থাকার কোন বিকল্প নেই। সকল ষড়যন্ত্র উপেক্ষা করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ, একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহত সব শহীদের মাগফেরাত কামনা করা হয়। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি দেশ ও জনগণের কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাতে দোয়া করা হয়।

Share icon