শ্রীবরদীর গড়জরিপাতে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
সোম, 22.08.2022 - 07:00 PM
Share icon
Image

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, যানবাহনের ভাড়া বৃদ্ধি, বিদ্যুতের সীমাহীন লোডশেডিং ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি এবং ভোলা জেলায় পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২২ আগস্ট সোমবার বিকেলে শেরপুরের শ্রীবরদী উপজেলার গড়জরিপা ইউনিয়নের খামারপাড়া বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। গড়জরিপাড় ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ইসরাফিল হোসেন নেদা মেম্বারের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর ৩ আসনের সাবেক এমপি ও শেরপুর জেলা বিএনপির সভাপতি মো. মাহমুদুল হক রুবেল। 

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীবরদী উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রহিম দুলাল, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন দুলাল, শেরপুর জেলা বিএনপি'র সাংগঠনিক সম্পাদক মো. আবু রায়হান রুপন ।

এ সময় অন্যান্যের মধ্যে শ্রীবরদী পৌর বিএনপির সভাপতি ফজলুল হক চৌধুরী অকুল, সাধারণ সম্পাদক আনিসুজ্জামান খোকন, শ্রীবরদী উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক এসএম সোহান, এডভোকেট রেজুয়ান উল্লাহ, শ্রীবরদী শহর বিএনপির সভাপতি মো. ফজলুল হক চৌধুরী অকুল, শেরপুর জেলা ছাত্রদলের সভাপতি মো. শওকত হোসেন, শ্রীবরদী উপজেলা উপজেলা যুবদলের আহ্বায়ক আবু রায়হান মো. আল বেরুনী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইখলাছুর রহমান লিটন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. তাহাজুল ইসলাম, সদস্য সচিব সাইফুল ইসলাম, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক ফজলুল করিম লাকি, ওলামা দলের সভাপতি মাসুদুর রহমান মাসুদ, শ্রীবরদী শহর যুবদলের আহ্বায়ক আমিনুল তানজিল মিষ্টার, যুগ্ন আহবায়ক মো. হারুন অর রশিদ, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জুবাইদুল ইসলাম রাজন, সদস্য সচিব রোকনুজ্জামান রোকন,শহর ছাত্রদলের আহ্বায়ক শোভন শাহরিয়ার রাফিসহ বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share icon