শেরপুরে মোবাইল চুর সন্দেহে এক যুবককে পেটালেন প্রভাবশালীরা ! ভিডিও ভাইরাল

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 23.08.2022 - 05:19 PM
Share icon
Image

মোবাইল ফোন চুরির অপবাদে শেরপুর সদর উপজেলার বলায়েরচর ইউনিয়নের কান্দাপাড়ায় সম্প্রতি মো. আহাদুল নামে এক যুবককে পিটিয়েছেন স্থানীয় প্রভাবশালীরা। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে অমানবিক কার্যকলাপসহ নানা আলোচনা সমালোচনার ঝর উঠে নেট দুনিয়ায়।

জানাগেছে, শেরপুর উপজেলার বলায়েরচর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের মোছা. সালেহা বেগমের ছেলে মো. আহাদুল। আহাদের বাবার নাম জানা যায়নি। আহাদুলের বাবা একটি দুর্ঘটনায় প্রায় ৫-৬ বছর আগেই মৃত্যুবরণ করেন। তার মা সালেহা বেগম আহাদুলকে নিয়ে দীর্ঘদিন বাবার বাড়ী কান্দাপাড়ায় বসবাস করে আসছে। আহাদুলের মা অন্যের বাড়িতে কাজ করে ছেলেকে নিয়ে কোনমতে দিনানিপাত করে আসছে। সম্প্রতি একই এলাকার প্রভাবশালী আব্দুস সামাদের ছেলে মো. করিম, অনিল ও আবিদুরসহ ৪/৫ জন মিলে অসহায় এতিম যুবক আহাদুলকে নির্মমভাবে পিটিয়ে আহত করেন। বর্তমানে আহাদুলকে খুজেও পাওয়া যাচ্ছে না বলে স্থানীয়রা জানিয়েছেন।

ফেসবুকে ভাইরাল ভিডিতে দেখা যায়- স্থানীয় এক মাঠে (ক্ষেতে) নিয়ে নির্মমভাবে আহাদুলকে পেটাচ্ছে তারা। এমন ভিডিও দেখে নেট দুনিয়ায় আলোচনা সমালোচনা চলছে। ভিডিও এর মন্তব্যে একজন লিখেছেন- শেরপুর সদর উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্শন করছি। দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে দ্রæত শাস্তি নিশ্চিত করা হোক। অন্য আরেকজন লিখেছেন- ছেলেটার অপরাধ কি ছিল? এভাবে মারা ঠিক হয়নি সুষ্ঠ বিচারের দাবী করছি। আরেকজন লিখেছেন পুলিশ প্রশাসন এগুলা দেখে না, আরেকজন মন্তব্য করেছেন এইটা কেমন অমানবিক নির্যাতন করা? কি অপরাধ করছে ? এর জন্য তার এতো মানষিক ও শারীরিক নির্যাতন করতে হবে ? ছেলেটার উপর নির্যাতন দেখে চোখে পানি ধরে রাখতে পারলাম না। আবার অনেকেই বিচার চাইছেন দোষীদের। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে (গউ কধংিধৎ) মো. কাউসার নামের এক আইডি থেকে দেয়া ভিডিওটি প্রায় ৯ সহ একাধিক ভিউ, প্রায় দুই শতাধিক শেয়ারসহ মন্তব্য পরেছে। স্থানীয়রা দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবীসহ প্রশাসনের দৃষ্টি কামনা করেছেন।

এ বিষয়ে সদর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানায়, বিষয়টি আমি এই মাত্র জানতে পারলাম, ভিডিওটা আমি দেখলাম মাত্র। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share icon