শেরপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও যুবলীগ নেতা ইব্রাহিম খলিল মেহেদীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার
রবি, 04.09.2022 - 07:55 AM
Share icon
Image

শেরপুরের বিশিষ্ট ব্যবসায়ী, যুবলীগ নেতা ইব্রাহিম খলিল মেহেদী (৪২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার ভোরে শেরপুর থেকে বাসে ঢাকায় যাওয়ার পথে আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি শেরপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বাসকোচ মালিক সমিতির সভাপতি মো. ছানুয়ার হোসেনের ছোট ভাই। তিনি শহরের গৌরীপুর এলাকার বাসিন্দা ছিলেন।

 মৃত্যুকালে ইব্রাহিম খলিল মেহেদী বাবা, দুই ভাই, স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। রোববার বিকেলে শেরপুর শহরের গৌরীপুর মৈত্রীবাড়ি মাঠে প্রথম ও সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের বামনেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজাশেষে প্রয়াত ইব্রাহিম খলিল মেহেদীর মরদেহ বামনেরচর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে 

 ইব্রাহিম খলিল মেহেদীর অকাল মৃত্যুতে শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের সংসদ সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আতিউর রহমান, জেলা পরিষদের প্রশাসক মো. হুমায়ুন কবীর, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মো. নজরুল ইসলাম, শেরপুর শিল্প ও বণিক সমিতির সভাপতি আসাদুজ্জামান রওশন, জেলা যুবলীগের সভাপতি মো. হাবিবুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

Share icon