শেরপুরে স্কুল ছাত্র হত্যা মামলার রহস্য উন্মোচন ৪ আসামী গ্রেফতার; জেলা পুলিশের প্রেস ব্রিফিং

স্টাফ রিপোর্টার
শুক্র, 30.09.2022 - 03:20 PM
Share icon
Image

শেরপুরে চাঞ্চল্যকার স্কুল ছাত্র লাবন হত্যার রহস্য উন্মোচন হয়েছে। ইতিমধ্যে হত্যাকান্ডের সাথে জড়িত ৪জনকে পুলিশ গ্রেফতার করে ২ জনের স্বীকারোক্তিমুলক জবান বন্দি করেছে আদালত। এ বিষয়ে আজ ৩০ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে জেলা পুলিশের পক্ষ থেকে সদর সার্কেল মো. হান্নান মিয়া সদর থানায় এক প্রেসব্রিফিংএ এ তথ্য জানিয়েছে। 

পুলিশ সূত্রে জানাগেছে, গত ২৭ সেপ্টেম্বর সদর উপজেলার ঘুঘুরাকান্দি গ্রামের মাসুদ রানার পুত্র মো. নাইম মিয়া উরফে লাবন স্কুল থেকে বাড়ি ফিরে হাডুডু খেলা দেখতে যায়। কিন্তু সে খেলা দেখে আর বাড়ি না ফেরায় তার বাড়ির লোকজন লাবনকে আর খুজে পায়নি।

Image

এরপরের দিন সকালে তার মা খোঁজাখুজির এক পর্যায়ে ওই গ্রামের জনৈক জাফর মিয়ার লেবু বাগানের ভিতর লাবনের মরদেহ পড়ে থাকতে দেখে। পরে এঘটনায় শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হলে পুলিশ হতাকান্ডের ২ দিনের মধ্যে ৪ আসামীকে গ্রেফতার করে এবং ২ আসামীর স্বীকারোক্তিমূলক জবান বন্দি রেকর্ড করা হয়।

Image

এবিষয়ে সদর সার্কেল জানায়, লাবন ছিলো নেশাগ্রস্থ। ঘটনার দিন গ্রেফতারকৃত নয়ন, হৃদয়, মনির ও আসলামের সাথে লাবন ওই লেবু বাগানে গিয়ে পলিথিনের ভিতর ব্যান্ডি গাম নেশা করতে যায়। এক পর্যায়ে নেশা করা নিয়ে তারা নিজেদের মধ্যে হাতা-হাতি শুরু হলে এক পার্যায়ে লাবনকে সবাই মিলে নেশাগ্রস্থ অবস্থায় হত্যা করে পালিয়ে যায়। পরে পুলিশের বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করে।

Share icon