শ্রীবরদী মাধ্যমিক শিক্ষা অফিসারের বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার
বৃহস্পতি, 06.10.2022 - 12:15 PM
Share icon
Image

শেরপুরের শ্রীবরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আলহাজ্ব মোহাম্মদ রুহুল আলম তালুকদার কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। ৬ই অক্টোবর বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা অফিসার্স ক্লাবের উদ্যোগে বিদায়ী কর্মকর্তাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে ।   

এ সময় শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা অফিসার্স ক্লাবের সভাপতি মো. ইফতেখার ইউনুস, বিদায়ী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আলহাজ্ব মো. রুহুল আলম তালুকদার, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জিয়াউল হক, উপজেলা একাডেমিক সুপারভাইজার ও উপজেলা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেন সাগর, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাসুমা মমতাজ সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা ওঅফিসার্স ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন। এতে বিদায়ী কর্মকর্তাকে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়। 

উল্লেখ্য, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আলহাজ্ব মো. রুহুল আলম তালুকদার দীর্ঘ সময় শ্রীবরদী উপজেলায় দায়িত্ব পালন করে গেছেন। তার দায়িত্ব পালনকালে তিনি মাধ্যমিক শিক্ষার গুণগত মানোন্নয়নে বিভিন্ন প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করেন।  বিনয়ী এই কর্মকর্তা প্রায় প্রতিদিনই উপজেলার সদর সহ প্রত্যন্ত অঞ্চলের শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করতেন। তার পরবর্তী কর্মস্থল নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলা। 

Share icon