নালিতাবাড়ীতে তক্ষকসহ ৩ কারবারিকে আটক

নালিতাবাড়ি প্রতিনিধি
মঙ্গল, 14.02.2023 - 09:02 PM
Share icon
Image

শেরপুরের নালিতাবাড়ীতে বন্যপ্রাণি তক্ষকসহ তিন কারবারিকে আটক করেছে পুলিশ। সোমবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের শেকেরকুড়া গ্রামের আবদুল মালেকের বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। আজ মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী বুরুঙ্গা গ্রামের শেখ ফরিদের ছেলে মনির হোসেন (২৭), শেরপুর সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের আজমত আলীর ছেলে মোশাররফ হোসেন (২৬) ও সদর উপজেলার মুন্সিরচর গ্রামের আলমাছ শেখের ছেলে সাইফুল ইসলাম (২৫)।


সুত্র জানায়, উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের শেকেরকুড়া গ্রামের মৃত ইসহাকের ছেলে আবদুল মালেকের বাড়িতে কেনাবেচা করার উদ্দেশ্যে তিন ব্যক্তি একত্রিত হন। পরে গোপন সংবাদের ভিত্তিতে নালিতাবাড়ী থানা পুলিশের এসআই রিপন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্সসহ ওই বাড়িতে অভিযান চালিয়ে মনির হোসেন, মোশাররফ হোসেন ও সাইফুল ইসলামকে একটি জীবিত তক্ষকসহ গ্রেফতার  করেন।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, গ্রেফতার তিন কারবারির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করার পর মঙ্গলবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Share icon