সর্বোচ্চ দুই বছরের মধ্যে জাকের পার্টি ক্ষমতায় আসবে - মোস্তফা আমীর ফয়সল

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
মঙ্গল, 21.02.2023 - 09:07 PM
Share icon
Image

জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেছেন, বর্তমানে দেশে জাতীয় নির্বাচন পণ্ড করার গভীর চক্রান্ত হচ্ছে। সব চক্রান্ত প্রতিহত করে জাকের পার্টি আগামী শান্তিময় নির্বাচনে অংশ নেবে। তবে জাকের পার্টি বর্তমান দলকেই সমর্থন দিয়ে যাবে। জাকের পার্টি যে দলের সাথে থাকে, সে দল ক্ষমতায় যায়। আবার জাকের পার্টি ছাড়া কোন অদ্ভুত্থানও সম্ভব নয়। ২০ ফেব্রুয়ারি সোমবার রাতে শেরপুরের পাকুরিয়ায় জাকের পার্টির ইসলামী মহা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকার দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে, তাই এ সরকারকে সহযোগিতা করতে হবে বলে নেতাকর্মীদের নির্দেশ দিয়ে জাকের পার্টির চেয়ারম্যান বলেন, বিশ্বের একটি উজ্জ্বল সম্ভাবনাময় দেশ বাংলাদেশ, বর্তমানে এ দেশকে নিয়ে ষড়যন্ত্র চলছে। বাংলাদেশের স্বাধীনতা স্বার্বভৌমত্বের ওপর আঘাত হানার নীল নকশা হচ্ছে। তাই এখনি জাতিকে ঐক্যবদ্ধ হতে হবে। তথাকথিত নির্বাচনের দোহাই দিয়ে একটি গোষ্ঠি দেশকে অস্থিতিশীল করতে চায়, এখন কোনো ব্যক্তি-স্বার্থ ও গোষ্ঠি-স্বার্থ নিয়ে থাকলে আপনাদের কঠিন খেসারত দিতে হবে।

তিনি আরও বলেন, জাকের পার্টি দেশবাসীকে ও মুসলমানদের ঐক্যবদ্ধ করার পার্টি। বর্তমান সরকার ক্ষমতায় আসার আগে ও পরে এসব চক্রান্ত সাহসিকতার সঙ্গে প্রতিহত করেছিল। পরিস্থিতি কথা বলবে; আমার তো মনে হয় এক থেকে দেড় বছরের মধ্যে জাকের পার্টি ক্ষমতায় আসবে। সর্বোচ্চ দুই বছর। গণতন্ত্র, মারামারি, কাটাকাটি এসব বলে লাভ নাই।

উল্লেখ্য, শেরপুর জেলার পাকুরিয়ায় হযরত শাহ্সূফী খাজাবাবা ফরিদপুরী’র মহা পবিত্র বিশ্ব ওরশ শরীফ ১৮ ফেব্রুয়ারী শনিবার ভোর থেকে শুরু হয়ে ২১ ফেব্রুয়ারী মঙ্গলবার পর্যন্ত ৪ দিন ব্যাপী ওরশে নামাজ, তেলাওয়াত, ধর্মীয় আলোচনা, জিকির, খাজাবাবার রওজা শরীফ জিয়ারত ও আখেরী মুনাজাতের মধ্য দিয়ে শেষ হবে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে এবং দেশের বাইরে থেকে এ উপলক্ষে প্রায় ১০লক্ষ ভক্ত আশেকান উপস্থিত হন। শুধু ইসলাম ধর্ম নয়, অন্যান্য ধর্মের ভক্তরাও তাদের জন্য করা আলাদা প্যান্ডেলে এসে জড়ো হয়েছিলেন। জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী সমবেতদের সাক্ষাৎ ও নসিহত দান করেন এবং বক্তব্য প্রদান করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. খাজা সায়েম আমীর ফয়সল মুজাদ্দেদী। আরও বক্তব্য রাখেন জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার প্রমুখ।

Share icon