দেশের অগ্রযাত্রায় যত অর্জন আওয়ামী লীগের হাত ধরেই হয়েছে: মতিয়া চৌধুরী

স্টাফ রিপোর্টার
শুক্র, 24.02.2023 - 02:42 PM
Share icon
Image

সংসদ উপনেতা মতিয়া চৌধুরী বলেছেন, এ দেশের অগ্রযাত্রায় যত অর্জন তার সবকিছু আওয়ামী লীগের হাত ধরেই হয়েছে। বঙ্গবন্ধুর পরে সবচেয়ে সুযোগ্য নেতৃত্ব এখন আওয়ামী লীগকে নেতৃত্ব দিচ্ছেন। শেখ হাসিনা মানবতার মা। যিনি সকল প্রতিকূল অবস্থা ধৈর্যের সঙ্গে মোকাবিলা করেন। তাই তাঁর হাতে দেশ ও দেশের মানুষ নিরাপদ। তিনি আগামী নির্বাচনে সবাইকে অংশগ্রহণের আহবান জানিয়ে বলেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হবে। আসুন, নিজেদের জনপ্রিয়তা যাচাই করুন। ২৪ ফেব্রæয়ারি শুক্রবার সকালে শেরপুরের নকলা উপজেলা এবং নালিতাবাড়ি উপজেলায় স্কুল ও মাদ্রাসা পরুয়া মেধাবী শিশু শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। পরে দিনব্যাপী নকলা ও নালিতাবাড়ি উপজেলায় দুস্থ’ মানুষ এবং স্কুল ও মাদ্রাসার মেধাবী শিশু শিক্ষার্থীর (১ম থেকে ১০ম রোল যাদের) মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

সকাল ১১ টায় উপজেলার রামচন্দ্রকূড়া ইউনিয়নের কদমতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে কম্বল বিতরণকালে মতিয়া চৌধুরী বলেন, "করোনা সংকট কাটিয়ে আমাদের দেশ আবারও সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। করোনার সময় কেউ কেউ ভবিষ্যত বাণী করেছিলো করোনায় দেশ শেষ হয়ে যাবে। কিন্তু শেখ হাসিনা সরকার সফল ভাবে করোনা মোকাবেলা করেছে। সারা বিশ্ব যেভাবে এগিয়ে যাচ্ছে আমরা তার চেয়ে বেশি গতিতে এগিয়ে যাচ্ছি।

এরপর তিনি মরিচপুরাণ ইউনিয়নের মরিচপুরাণ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে কম্বল বিতরণকালে বলেন, "আমাদের কম্বল বিতরণে কোন স্বজনপ্রীতির সুযোগ নেই। শিক্ষার্থীদের মধ্যে যারা টপ টেন বা যাদের রোল ১ থেকে ১০ পর্যন্ত তারাই কম্বল পেয়ে থাকবে। এদের মধ্যে যদি বিএনপি পরিবার বা মনে মনে জামায়াতও করেন তবুও পাবেন। যারা ভালো রেজাল্ট করবে তারা পাবেই। কোন বৈষম্য নাই।

এসময় তিনি নিজ তহবিল থেকে নকলা উপজেলার উরফা ইউনিয়নের ১৭টি প্রাথমিক বিদ্যালয় ও এবতেদায়ী মাদ্রাসার ১৭০ জন শিক্ষার্থী ও ২০০ হতদরিদ্র মানুষের হাতে একটি করে কম্বল তুলে দেন। এ সময় মতিয়া চৌধুরীর সঙ্গে নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। 

এরপর নালিতাবাড়ী উপজেলার ১২ ইউনিয়ন ও একটি পৌরসভার প্রাথমিক বিদ্যালয় ও এবতেদায়ী মাদ্রাসার ২ হাজার ৭৮০ জন শিক্ষাথী ও প্রতি ইউনিয়নে ১০০ জন দরিদ্র মানুষকে নিজ তহবিল থেকে একটি করে কম্বল প্রদান করেন। মতিয়া চৌধুরীর সাথে এসময় নালিতাবাড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা হিমেল রিসিল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান রুবেল, পৌর মেয়র আবু বাক্কার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনীসহ অন্যান্য নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Share icon