শেরপুরে খেলোয়াড়দের মাঝে ৩ লক্ষ ৯৫ হাজার টাকার চেক বিতরণ

স্টাফ রিপোর্টার
রবি, 26.02.2023 - 05:41 PM
Share icon
Image

শেরপুরে অস্বচ্ছল ৭৯ জন খেলোয়ারদের মাঝে করোনাকালীন প্রনোদনার চেক বিতরণ করা হয়েছে। ২৬ ফেব্রুয়ারি রবিবার বিকেল ৫টায় জেলা প্রশাসক কার্যালয়ের রজনীগন্ধ্যা মিলনায়তনে চেক বিতরণী অনুষ্ঠানে জেলা প্রশাসক সাহেলা আক্তারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোক্তাদিরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, প্রেসক্লাব সভাপতি মোঃ শরিফুর রহমানসহ প্রমুখ। 

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা করোনাকালীন সময়ে সকল শ্রেণী পেশার মানুষের মধ্যে প্রনোদনা দিয়েছেন। তারই ধারাবাহিকতায় শেরপুরের খেলোয়াড়রাও করোনাকালীন প্রনোদনার চেক পাচ্ছেন।

এসময় জেলা সদর সহ ৫টি উপজেলায় এবার ৭৯ জন খেলোয়াড়দের মাঝে জনপ্রতি ৫ হাজার টাকা করে ৩ লক্ষ ৯৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।  

শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তার চেক প্রদানকালে বলেন, করোনার সময় সকল শ্রেণী পেশার মানুষ আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে তাদের জন্য বর্তমান সরকার প্রনোদনার মাধ্যমে সহযোগিতা করছে। তিনি খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেন, প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড পর্যায় থেকে ফুটবল, ক্রিকেট সহ সকল ধরণের ক্রীড়া প্রতিযোগিতা করার জন্য ইতিমধ্যে জেলা প্রশাসন বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। যার ফলে উঠতি বয়সের ছেলেরা মাদক ও বিভিন্ন অসামাজিক কর্মকান্ড থেকে সরে এসে খেলাধুলা ও পড়াশোনায় মনোযোগী হচ্ছে। এই চেক বঙ্গবন্ধু ক্রীড়া কল্যাণ ফাউন্ডেশন থেকে প্রদান করা হয়েছে। 

 

Share icon