শেরপুরের ঝিনাইগাতীতে ২৯৮ বোতল ভারতীয় ফেনসিডিলসহ প্রাইভেটকার জব্দ

স্টাফ রিপোর্টার
রবি, 12.03.2023 - 07:54 PM
Share icon
Image

 

শেরপুরের ঝিনাইগাতীতে ২৯৮ বোতল ভারতীয় ফেনসিডিলসহ একটি প্রাইভেটকার জব্দ করেছে থানা-পুলিশ। ১২ মার্চ রোববার ভোররাতে উপজেলার গৌরীপুর ইউনিয়নের কদমতলী বাজার থেকে ওইসব ফেনসিডিল ও প্রাইভেটকার জব্দ করা হয়। তবে প্রাইভেটকারের চালক কৌশলে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

থানা সূত্রে জানা গেছে, রোববার ভোররাতে ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া এলাকায় টহলরত পুলিশের সামনে দিয়ে প্রাইভেটকারটি দ্রুত নালিতাবাড়ীর দিকে রওনা হলে পিছু নেয় ঝিনাইগাতী থানার এসআই মাসুদ রানা ও এএসআই আতিকুর রহমানসহ সঙ্গীয় পুলিশ ফোর্স। পুলিশের ধাওয়া খেয়ে তারা নালিতাবাড়ীর দিকে না গিয়ে নন্নী রোড হয়ে শেরপুর অভিমুখে রওনা দিয়ে কদমতলী বাজারের কাছে এসে প্রাইভেটকারটি ফেলে রেখে আসামিরা পালিয়ে যায়। পুলিশ প্রাইভেটকার তল্লাশি করলে গাড়ির ভেতরে ১২টি প্যাকেটে ২৯৮ বোতল ভারতীয় ফেনসিডিল পায়। পরে ফেনসিডিলসহ প্রাইভেটকার থানায় নিয়ে আসা হয়।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল আলম ভূইয়া বলেন, ওই ঘটনায় পলাতক ও অজ্ঞাতনামা আসামিদের নামে  থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

Share icon