শেরপুর সীমান্ত দিয়ে মাদক পাচার রোধে সোচ্চার পুলিশ - প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার কামরুজ্জামান

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 04.04.2023 - 08:31 PM
Share icon
Image

ইদানিং শেরপুর জেলার সীমান্তবর্তী ৩ উপজেলাসহ পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার সীমান্ত দিয়ে মাদকের সহজ রুট হওয়ায় সোচ্চার হয়ে উঠেছে পুলিশ। ইতিমধ্যে বেশ কয়েকটি বড় চালান আটক করতে সক্ষম হয়েছে জেলা পুলিশ। ৪ এপ্রিল মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম এসব তথ্য জানায়।

শেরপুর জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার উপস্থিত সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম ওইসময় আরো বলেন, দেশের অন্যান্য জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির সাথে তুলনা করা হলে শেরপুর জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক ভালো অবস্থায় রয়েছে। তবে মামলা সংক্রান্ত গত ৬ মাসের চিত্র এবং পর্যালোচনায় বর্তমানে নারী নির্যাতন মামলাসহ অন্যান্য মামলা অনেক কমে গেছে। এতে করে জেলার আইনশৃঙ্খলার উন্নয়ন হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন, শেরপুর জেলায় মাদককে জিরো টলারেন্সে আনার প্রদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এছাড়াও আইপিএল জুয়াসহ বিভিন্ন সামাজিক অপরাধ দমনে সাংবাদিকদের কাছে তিনি সহযোগিতা কামনা করেন।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ সোহেল মাহমুদ পিপিএম, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলমসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Share icon