শেরপুর সদর আসনে প্রার্থিতা ঘোষণা করলেন সাবেক এমপি ফাতেমাতুজ্জহুরা শ্যামলী

স্টাফ রিপোর্টার
শনি, 06.05.2023 - 09:40 PM
Share icon
Image

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ (সদর) আসনে আনুষ্ঠানিকভাবে প্রার্থিতা ঘোষণা করেছেন সংরক্ষিত আসনের সাবেক এমপি ও জেলা যুব মহিলা লীগের সভাপতি এ্যাডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলী।  তিনি ৬ মে শনিবার রাতে শহরের বটতলাস্থ তার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওই প্রার্থিতা ঘোষণা করেন।

ওইসময় তিনি বলেন, আমার নিজেরও পত্রিকা আছে, তাই সাংবাদিকরা আর আমারা এক পরিবার। এজন্য আজ সাংবাদিকদের উপস্থিতিতেই শেরপুর-১ আসনে এমপি পদে আমার প্রার্থিতা ঘোষণা করছি। এর আগের ৩টি জাতীয় নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছি। মনোনয়ন না পাওয়ার পরও নৌকার পক্ষেই কাজ করেছি। আমি এবারও নৌকার মনোনয়ন চাইবো। আশা করি এবার আওয়ামী লীগের সভাপতি, জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন। আর মনোনয়ন পেলে আমি বিপুল ভোটে জয়ী হয়ে এ আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেব ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আমি পারিবারিক ঐতিহ্য থেকেই সবসময় অসহায় দরিদ্র মানুষসহ শেরপুরের আপামর জনসাধারণের পাশে থেকেছি। করোনাকালে অসহায়দের মাঝে, খাদ্য-বস্ত্র বিতরণসহ তাদের পাশে দাঁড়িয়েছি। এখন থেকে আরও বেশি কাজ করব ইনশাআল্লাহ। গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মনোনয়ন না পেলে যিনিই পাবেন তার পক্ষেই নৌকার হয়ে কাজ করব।

সংবাদ সম্মেলনে জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি এ্যাডভোকেট হরিদাস সাহা, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মাহবুবা রহমান শিমু, মহিলা আওয়ামী লীগ নেত্রী রোজিনা তাসনিম, আদরজান ফাউন্ডেশনের কর্মকর্তা ও সাপ্তাহিক শ্যামলী শেরপুর, শ্যামলীনিউজ২৪ডটকমের নির্বাহী সম্পাদক মো. উমর ফারুক, সদর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার শিখা যুব মহিলা লীগের সকল ইউনিটের নেতা-কর্মীসহ আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্রলীগের নেতা-কর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Share icon