শেরপুর-৩ আসনের আ.লীগের মনোনয়ন প্রত্যাশী এডিএম শহিদুলের গণসংযোগ

স্টাফ রিপোর্টার
শুক্র, 05.05.2023 - 09:41 PM
Share icon
Image

 আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শেরপুর-৩ (ঝিনাইগাতী-শ্রীবরদী) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডিএম শহিদুল ইসলামের গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। ৫ মে শুক্রবার দিনব্যাপী ঝিনাইগাতী উপজেলা সদর সহ কাংশা ইউনিয়নের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে দলীয় নেতাকর্মি সহ সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে এ গণসংযোগ ও পথসভা করেন।

জানা গেছে, শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার বাসিন্দা, তিন বারের সফল ইউপি চেয়ারম্যান ও বর্তমানে শ্রীবরদী উপজেলা চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-৩ (ঝিনাইগাতী-শ্রীবরদী) আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে এ গণসংযোগ ও পথসভা করেন। এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ব্যবসায়ী , জনপ্রতিনিধি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের সাধারণ মানুষ স্বতঃস্ফূর্তভাবে গণসংযোগে অংশগ্রহণ করেন।

পথ সভায় মনোনয়ন প্রত্যশী এডিএম শহিদুল ইসলাম বলেন, আমি একজন মুজিব সৈনিক। আমাদের মাননীয় প্রধান মন্ত্রী, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার ভিশন-৪১ বাস্তবায়নে লক্ষে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে আমি একজন প্রার্থী। আমি দলীয় মনোনয়নের প্রত্যাশায় গণসংযোগ ও পথসভা করছি। এ আসনে আমার মত আরো অনেক প্রার্থী হবে। তবে আমি আমার কর্মকান্ডের মধ্যদিয়ে দলীয় মনোনয়ন পাওয়ার যোগ্য বলে মনে করি। এ প্রত্যাশাকে মনে ধারণ করেই আমি গণসংযোগ ও পথসভা করছি। তবে দল যদি মনে করেন আমি দলীয় মনোনয়ন পাওয়ার যোগ্য নই, সেক্ষেত্রে দল যাকে মনোনয়ন দিবে, তার পক্ষেই আমি কাজ করবো। পর্যায়ক্রমে ঝিনাইগাতী ও শ্রীবরদী উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে এ প্রচারণা করবেন বলেও জানান তিনি।

Share icon