গ্রীণ ভয়েসের উদ্যোগে আজ ময়মনসিংহে পরিবেশ অলিম্পিয়াড ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার
শুক্র, 02.06.2023 - 02:27 AM
Share icon
Image

পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস এর আয়োজনে আজ ২ মে শুক্রবার দিন ব্যাপী পরিবেশ অলিম্পিয়াড ও সাহিত্য-সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখার আয়োজনে শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে অনুষ্ঠিত অলিম্পিয়াডে সকাল ৯ টায় পরিবেশ অলিম্পিয়াড ও সাহিত্য- সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে বিকেল ৪ টায় আলোচনা সভা, পুরস্কার বিতরণ, কনসার্ট ও বাউল সংগীত অনুষ্ঠিত হবে।

আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমদ এর কন্যা এবং বাংলাদেশ আওয়ামীলীগের প্রসিডিয়াম সদস্য সিমিন হোসেন রিমি এমপি। 

এতে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত থাকবেন গ্রীন ভয়েস এর কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা এবং কুড়িগ্রাম কৃষি বিশ্ব বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এ কে এম জাকির হোসেন।

Image

এছাড়া প্রধান আলোচক থাকবেন গ্রীন ভয়েস বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখার প্রধান উপদেষ্টা বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন এবং বিশ্ববিদ্যালয়ের অধিকতর উন্নয়ন প্রকল্পের পরিচালক প্রফেসর ড. খান মো. সাইফুল ইসলাম। 

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি হাফসা তাসনিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) এর যুগ্ম সম্পাদক স্থপতি মো. ইকবাল হাবিব, বিশ্ববিদ্যালয় শাখার ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. মো. হারুন অর রশিদ, শিক্ষক উপদেষ্টা প্রফেসর ড. আজহারুল ইসলাম, ময়মনসিংহ জেলা প্রশাসক মো. মোস্তাফিজার রহমান, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এটিএম তাহমিদুজ্জামান এবং গ্রীন ভয়েস এর প্রধান সমন্বয়ক মো. আলমগীর কবির।

Share icon