শেরপুর সুদের টাকা না দেয়ায় গাছে বেঁধে যুবককে নির্যাতন, এলাকায় তোলপাড়!!

স্টাফ রিপোর্টার
সোম, 05.06.2023 - 07:30 PM
Share icon
Image

শেরপুরে এক যুবককে সুদের ৬ হাজার টাকা পরিশোধের পরও ৪ জন রোববার দিনাগত রাত সাড়ে ১২ টায় লাভের টাকা না দেয়ার বাড়ী থেকে ধরে নিয়ে গাছের সাথে বেঁধে রাতভর নির্যাতন করার ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়। 

পরে ওই নির্যাতনের একটি ভিডিও আজ ৫ জুন সোমবার সকালে ফেইসবুকে ভাইরাল হলে সদর থানা পুলিশ তাকে উদ্ধারকরে আহত অবস্থায় শেরপুর সদর হাসপাতালে ভর্তি করেন। 

এ ঘটনায় সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের চক আন্ধারিয়া গ্রামে তোলপাড় শুরু হয়েছে। ঘটনার পর পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা এলাকা ছেড়ে পালিয়ে গেছে।

নির্যাতনের শিকার সদর উপজেলার আন্ধারিয়া গ্রামের মৃত হানিফ উদ্দিনের ছেলে মোঃ সাইফুল ইসলাম (২৩) পেশায় পরিবহন শ্রমিক। সে ঢাকায় কমলাপুরের ৬ নাম্বার বাসে কাজ করেন বলে জানান।

সাইফুল জানান, গত চার মাস আগে বিপদে পরে স্থানীয় দাদন ব্যবসায়ী আব্দুল মালেকের কাছ থেকে সুদে ৬ হাজার টাকা নেন। এ সময় প্রতিমাসে সুদের লাভ পরিশোধ করার পর গতকাল রোববার সন্ধ্যায় তারা আসল ৬ হাজার টাকা ফেরৎ দেন সাইফুল। কিন্ত দাদন ব্যাবসায়ী মালেক তার কাছে লাভের অতিরিক্ত টাকা দাবী করে। কিন্তু সাইফুল ওই টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে স্থানীয় মনির ও জুয়েলের সহায়তায় তাকে ওই রাতে বাড়ী থেকে তুলে নিয়ে অভিযুক্ত মালেকের বাড়ীর একটি গাছের সাথে বেঁধে রাতভর নির্যাতন করেন। পরে পুলিশ আহত সাইফুলকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেন।

এ ঘটনায় শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বছিরুল ইসলাম বাদল জানান, ভিডিও দেখে আমি ফোর্স পাঠিয়ে ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠাই এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে ।

Share icon